রায়গঞ্জ

দুর্গা পূজার আগেই চালু হোক রাধিকাপুর এক্সপ্রেস, দাবি কংগ্রেসের

করোনা আবহে চলাচল বন্ধ রয়েছে রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেসের। গত ২৩ মার্চ থেকে বন্ধ এই ট্রেন পরিষেবা। যাত্রীরা পড়েছেন সমস্যায়।

আজকের রাশিফলঃ ১০ অক্টোবর

Bengal Live রায়গঞ্জঃ দুর্গা পূজার আগেই রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস ট্রেন ফের চালু করার দাবিতে স্মারকলিপি জমা দিল কংগ্রেস। শনিবার রেলের কাটিহার ডিভিশনের ডিআরএমের কাছে লিখিত ভাবে দ্রুত রাধিকাপুর এক্সপ্রেস ট্রেন চালু করার দাবি জানান রায়গঞ্জ টাউন কংগ্রেস নেতৃত্ব। করোনার জেরে ছয় মাসেরও বেশি সময় ধরে বন্ধ রয়েছে রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস ট্রেন। লকডাউনের সময় সাধারণ মানুষের যাতায়াতে নিষেধাজ্ঞা থাকায় এই এলাকার বাসিন্দাদের তেমন অসুবিধার সম্মুখীন হতে হয়নি। কিন্তু আনলক পাঁচ পর্বে ক্রমেই স্বাভাবিক ছন্দে ফিরছে জনজীবন। পর্যটন কেন্দ্র থেকে শুরু করে সিনেমা হল সব কিছুতেই ছাড় দিয়েছে সরকার। এদিকে বেশ কয়েকটি এক্সপ্রেস ট্রেনও চলাচল শুরু করেছে। তবে রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস ট্রেন কবে থেকে চালু হবে, তা জানা নেই কারোর।

রায়গঞ্জে পরিযায়ী শ্রমিকের হাতে তৈরি পুতুল মন কেড়েছে কোচবিহারের

রায়গঞ্জ টাউন কংগ্রেস নেতৃত্বের দাবি, রায়গঞ্জ মহকুমা এলাকার বাসিন্দাদের কলকাতার সাথে ট্রেন যোগাযোগ ব্যবস্থার এক মাত্র ভরসা এই রাধিকাপুর এক্সপ্রেস ট্রেন। লকডাউনের পর্ব শেষে এখন আনলক পর্ব শুরু হয়েছে। ফলে এলাকার বাসিন্দারা পুনরায় ট্রেনটি চালু করার দাবি জানিয়েছেন। সেই মোতাবেক কাটিহার ডিভিশনের ডিআরএমের কাছে দুর্গা পূজার আগেই ট্রেনটি চালু করার দাবি জানানো হয়েছে। কবে থেকে রাধিকাপুর এক্সপ্রেস ট্রেন চালু হবে তা নিয়ে রেলের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

প্রিজন ভ্যান ভেঙে পলাতক তিন আসামী ফের পুলিশের জালে

Related News

Leave a Reply

Back to top button