রাজ্য

কেমন আছেন অশোক ভট্টাচার্য? জানালেন চিকিৎসকেরা

Join our WhatsApp group

ক্রমশ সুস্থ হচ্ছেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। শারীরিক ভাবে কিছুটা দুর্বল থাকলেও সুগার ও প্রেসার নিয়ন্ত্রণে রয়েছে তাঁর।

Bengal Live শিলিগুড়িঃ চিকিৎসায় সাড়া দিচ্ছেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য৷ আগের থেকে অনেকটাই সুস্থ তিনি৷ মাঝেমধ্যে সামান্য জ্বর এলেও শ্বাসকষ্ট না থাকায় অক্সিজেনের ব্যবহার অনেকটাই কমেছে। প্রেসার ও সুগার নিয়ন্ত্রণে রয়েছে।প্লেটলেটের সংখ্যাও বেড়েছে। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এদিন সকালে পরিজন ও দলীয় কর্মীদের সাথে অল্প কথা বলেছেন তিনি। পড়ার জন্য খবরের কাগজ দেওয়া হয়েছে তাঁকে। ফলের রসও খেয়েছেন তিনি। আইসিইউ-র আইসোলেশনে অত্যন্ত নিবিড় পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে বিধায়ক অশোক ভট্টাচার্যকে।

বিগত কয়েকদিন আগে জ্বর ও বুকে সংক্রমণ নিয়ে শিলিগুড়ির মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অশোক ভট্টাচার্য। এরপর তাঁর সোয়াব টেস্ট করা হলে কোভিড পজিটিভ ধরা পড়ে অশোক বাবুর। এরপরেই করোনা চিকিৎসা শুরু হয় তাঁর। দার্জিলিং জেলা সিপিএম সম্পাদক জীবেশ সরকার প্রেস বিবৃতিতে জানিয়েছেন, অশোক ভট্টাচার্যের সাথে ফোনে কথা হয়েছে। চিকিৎসকদের সাথেও কথা হয়েছে। অশোকের শারীরিক অবস্থা স্থিতিশীল। সংশ্লিষ্ট উপসর্গগুলিও অনেকটাই নিয়ন্ত্রণে আছে। অশোকের বাড়ীর সবাই সুস্থ আছে।সারা রাজ্য থেকে অনেকেই ওর দ্রুত আরোগ্য কামনা করে যোগাযোগ করছেন। তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Related News

Leave a Reply

Back to top button