Archive

এক নজরে উত্তরবঙ্গের টুকরো কিছু খবর

করোনার ভুয়ো টীকাকরণের প্রতিবাদে বিক্ষোভ, চুরির সামগ্রী সহ ৭ দুস্কৃতিকে গ্রেপ্তার, বিদ্যুৎ পরিসেবা চালুর দাবিতে পথ অবরোধ, রক্ত সংকট দূর করতে তৃণমূলের উদ্যোগ, আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য, জমি ব্যবসায়ীকে গুলি ঘটনায় যুবককে গ্রেপ্তার সহ উত্তরবঙ্গের বিভিন্ন খবর নিয়ে নজরে জেলা।

siliguri breaking news

 

Bengal Live শিলিগুড়িঃ  একাধিক চুরির সামগ্রী সহ ৭ দুস্কৃতিকে গ্রেপ্তার করলো এনজেপি থানার পুলিশ। ফুলবাড়ি সহ একাধিক জায়গায় পর পর নানান চুরির ঘটনা ও চুরি সংক্রান্ত ৩টি অভিযোগও লিখিত আকারে জমা পরে এনজেপি থানায়। এর পরেই নড়েচড়ে বসে এনজেপি থানার পুলিশ। সিপাহী পাড়া, খাটালবস্তি, ফুলবাড়ি ট্রাক টার্মিনার্স, হরিপুর, ফুলবাড়ি, বাদলাগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয় ৭ দুস্কৃতিকে। এই চক্রের মুল পান্ডা দীপক সেনকে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার করা হয় চুরি যাওয়া সামগ্রী সহ চোরাই মালপত্র। উদ্ধার হয় ৩টি চোরাই বাইক, ৮ টি টিভি, ৪টি ল্যাপটপ, ৫ টি গ্যাস সিলিন্ডার, ৪টি পাম্প, ১টি ক্যামেরা সহ কিছু মন্দিরে চুরি যাওয়া সামগ্রী। বুধবার শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ডিসিপি (পূর্ব) জয় টুডু জানান, তদন্তের স্বার্থে জলপাইগুড়ি আদালতে ধৃতদের ১০ দিনের রিমান্ড নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

english bazar thana

 

Bengal Live মালদাঃ  জমি ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করল ইংরেজ বাজার থানার পুলিশ। গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম নেপাল চৌধুরী(৫২)। তার বাড়ি ইংরেজবাজার থানার শোভানগর এলাকায়। গত রবিবার সন্ধ্যায় গুলিবিদ্ধ অবস্থায় ওই জমি ব্যবসায়ীকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন । জানা গিয়েছে গত কয়েকদিন দিন আগে জেল হেফাজত থেকে ছাড়া পেয়েছিলেন নেপালবাবু। তদন্তে নেমে ইংরেজবাজার থানার পুলিশ এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রহমৎ সেখ(২৫) নামে এক যুবককে গ্রেফতার করে। পুরনো কোন শত্রুতার জেরেই এই ঘটনা বলে অনুমান পুলিশের।

patiram crime news

 

Bengal Live পতিরামঃ যুবকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ার ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে খাসপুর এলাকায়। পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল রাত্রে পতিরাম থানার পুলিশের কাছে এক যুবকের আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করার খবর আসলে তারা খাসপুর এলাকায় হানা দিয়ে এক যুবককে এক রাউন্ড তাজা কার্তুজ ও একটি আগ্নেয়াস্ত্র সমেত গ্রেফতার করে। আগ্নেয়াস্ত্রটি তার শরীরের গোপন জায়গায় গুঁজে রাখা ছিল। ধৃত যুবকের নাম নিমাই মালি, তার বাড়ি খাসপুর এলাকায়। জানা গেছে, আজ তাকে আদালতে পেশ করা হলে, পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে।

balurghat blood donation camp

 

Bengal Live বালুরঘাটঃ জেলায় করোনা আবহে দক্ষিণ দিনাজপুর জেলায় ক্রমবর্ধমান রক্ত সংকট দূর করতে এবার উদ্যোগী হলো তৃণমূলের শ্রমিক সংগঠন । বালুরঘাট শহরের গুলমহর এলাকায় বুধবার তৃণমূল শ্রমিক সংগঠনের পক্ষ থেকে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। জানা গেছে এদিন তৃণমূল শ্রমিক সংগঠনের পক্ষ থেকে অধিকাংশ মহিলাসহ প্রায় ২০০ জন দাতা রক্ত দান করেন। তৃণমূল শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি দোলা সেন,গঙ্গারামপুর পুরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি সহ অন্যান্য তৃণমূলকর্মীরা এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সাধারন মানুষ এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

 

coochbehar bjp agitation

Bengal Live শিলিগুড়ি ও জলপাইগুড়িঃ ভারতীয় জনতা পার্টি শিলিগুড়ি সাংগঠনিক জেলার পক্ষ থেকে একাধিক দাবি নিয়ে দলের কর্মীরা বুধবার শিলিগুড়ি মহকুমা শাসকের কার্যালয়ের সামনে অবস্থান-বিক্ষোভ বসেন। এদিন ভারতীয় জনতা পার্টির সদস্যরা হাতে প্ল্যাকার্ড নিয়ে করোনা ভুয়ো টীকাকরণ বন্ধ ও ভুয়ো করোনা টীকা কাণ্ডে দেবাঞ্জন দেব এর সাথে যুক্ত সমস্ত আধিকারিকদের শাস্তির দাবি জানায় এবং শিলিগুড়ি মহকুমা শাসককে স্মারকলিপি প্রদান করেন।। এদিন শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ সহ অন্যান্যরা করোনা ভুয়ো টীকাকরণ নিয়ে বক্তব্য রাখেন। পাশাপাশি একই দাবি নিয়ে এদিন জলপাইগুড়ি মুখ্য স্বাস্থ্য আধিকারিক এর দপ্তরের সামনে বিক্ষোভ অবস্থান করেন ভারতীয় যুব মোর্চার কর্মীরা। বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি বলেন পলেন ঘোষ বলেন, জলপাইগুড়ির মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাদের আশ্বাস না দিলে তাদের বিক্ষোভ কর্মসূচী থামবে না।

electricity problem in coochbehar

 

Bengal Live কোচবিহারঃ বিদ্যুৎ পরিসেবা চালুর দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ তুফানগঞ্জ ১নম্বর ব্লকের দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা। দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের কালজানি সেতুর পাশেই এক ট্রান্সফরমর দুদিন থেকে বিকল হয়ে পরে আছে বলে জানান স্থানীয়রা। এর আগেও বারংবার এই দেওচড়াই এলাকায় ট্রান্সফরমারটি বিকল হয়ে পরে। গত দুদিন থেকে এই ট্রান্সফরমার টি বিকল হয়ে থাকায় গ্ৰামবাসীরা তুফানগঞ্জ বিদ্যুৎ দপ্তরে অভিযোগ জানালে বিদ্যুৎ দপ্তর থেকে কোনোরকম ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ। এই কারণে আজ দেওচড়াই থেকে দিনহাটা যাওয়ার রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পথ অবরোধের জেরে রাস্তায় যানবাহন আটকে পরায় ঘটনাস্থলে আসেন বলরামপুর ফাঁড়ির পুলিশ। এরপর পুলিশের আশ্বাসে পথ অবরোধ তুলে নেন তারা। তবে আজকের মধ্যে ট্রান্সফরমার ঠিক না হলে আগামীতে বড়ো আন্দোলনে নামার হুমকি দেন গ্ৰামবাসীরা।

 

Bengal Live হেমতাবাদঃ গরমের দাপট ও করোনা পরিস্থিতিতে রায়গঞ্জ ব্লাড ব্যাঙ্কের রক্ত সংকট মেটাতে হেমতাবাদের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বর্মন এর উদ্যোগে রক্তদান এক শিবির অনুষ্ঠিত হল হেমতাবাদ বিধানসভার অন্তর্গত রুনিয়া মাধ্যমিক শিক্ষা কেন্দ্রে। বুধবার দুপুরে এই রক্তদান শিবিরে রক্তদান করেন এলাকার মহিলারা। রক্তদানের শেষে প্রত্যেক রক্তদাতার হাতে তুলে দেওয়া হয় সংশাপত্র । এর পাশাপাশি এই শিবিরেই প্রকাশ করাহয় হেমতাবাদ বিধানসভার অন্তর্গত বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের রক্তদান শিবিরের ক্যালেন্ডার । এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হেমতাবাদের বিধায়ক সত্যজিৎ বর্মন, জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জোশনা বর্মন, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় সহ অন্যান্যরা।

Related News

Leave a Reply

Back to top button