Archive

প্রায় ৫০ কোটি টাকার মাদক সহ গ্রেপ্তার দুই পাচারকারী

বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করলো গোয়েন্দা ও পুলিশ। পুরো ঘটনা জানতে তদন্তে নেমেছে গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা।

Bengal Live মালদা: বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক সহ গ্রেপ্তার দুই পাচারকারী। রবিবার গোয়েন্দা ও পুলিশের যৌথ অভিযানে গাজোল থানার আদিনা এলাকায় ৩৪ নং জাতীয় সড়ক থেকে আটক করা হয় ওই দুই মাদক পাচারকারীকে।উদ্ধার হয়েছে ১০ কেজি ৬৩ গ্রাম ব্রাউন সুগার। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৫০ কোটি টাকা। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা ।

পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে গাজোল থানার আদিনা এলাকায় ৩৪ নং জাতীয় সড়কে যৌথ অভিযান চালায় গোয়েন্দা দপ্তর এবং পুলিশ।সেখান থেকেই গ্রেপ্তার করা হয় দুই পাচারকারীকে। ধৃতদের নাম, ললিত সাহানি (৪৫), বাড়ি পাটালি বলরামপুর। অন্যজন সুমিত আলীপাত্র (৩৯), বাড়ি মুর্শিদাবাদের মির্জাপুর এলাকায়। জানা গিয়েছে, ওই মাদকদ্রব্য গুলি মনিপুর থেকে নিয়ে যাওয়া হচ্ছিল মুর্শিদাবাদের উদ্দেশ্যে ।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সুস্মিতা দেব

ধৃত ওই পাচারকারীদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ কেজি ৬৩ গ্রাম ব্রাউন সুগার। যার বর্তমান বাজারমূল্য প্রায় ৫০ কোটি টাকা। রবিবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করে জিজ্ঞাসাবাদের জন্য কলকাতার উদ্দেশ্যে নিয়ে যান গোয়েন্দারা। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা।

Related News

Leave a Reply

Back to top button