Archive

ব্রাউন সুগার সহ গ্রেপ্তার দুই মাদক কারবারি

বিপুল পরিমাণ ব্রাউন সুগার সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ। পুরো ঘটনা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

 

 

Bengal Live  মালদাঃ ব্রাউন সুগার সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে মালদা জেলার মহদীপুর লাল বাজার এলাকায়।উদ্ধার করা হয়েছে ২৬৩ গ্রাম ব্রাউন সুগার। বুধবার ধৃতদের মালদা জেলা আদালতে তোলা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

মঙ্গলবার রাতে মহদীপুর লাল বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৬৩ গ্রাম ব্রাউন সুগার সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ।উদ্ধারকৃত ব্রাউন সুগারের বর্তমান বাজারমূল্য লক্ষাধিক টাকা। জানা গিয়েছে, ধৃত দুই কারবারি্র নাম মলয় মন্ডল এবং অসিত মন্ডল। ধৃতদের বাড়ি কালিয়াচক থানার শৈলপুর, সোনাপুর এলাকায়। এছাড়াও ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি মোটর বাইক ।

এইমস-এর সর্বভারতীয় পোস্ট গ্র্যাজুয়েট পরীক্ষায় নজরকাড়া সাফল্য মালদার মেয়ে ধৌলি ঝা’র

পুলিশের প্রাথমিক অনুমান বিক্রি করার উদ্দ্যেশ্যেই ব্রাউন সুগার নিয়ে ধৃতরা জমায়েত হয়েছিল মহদিপুর লাল বাজার এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় তাদের গ্রেপ্তার করে ইংরেজবাজার থানার পুলিশ । বুধবার মালদা জেলা আদালতে তোলা হয় ধৃত ওই দুই কারবারিকে। ঘটনায় আরও কেউ জড়িয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Back to top button