রাজ্য

বিধানসভা ভোটে বামেদের ভরাডুবির মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন অশোক ভট্টাচার্য

বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর বড় সিদ্ধান্ত নিলেন অশোক ভট্টাচার্য। নন প্লেয়িং ক্যাপ্টেন হয়েই কাজ করবেন বলে সিদ্ধান্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রীর।

 

Bengal Live শিলিগুড়িঃ বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে পরাজিত হওয়ার পর বড় সিদ্ধান্ত নিলেন অশোক ভট্টাচার্য৷ আর কোনও নির্বাচনে লড়াই না করার সিদ্ধান্ত বর্ষীয়ান এই নেতার। দলের হয়ে নন প্লেয়িং ক্যাপ্টেন হিসেবেই মানুষের জন্য কাজ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন অশোক বাবু। বৃহস্পতিবার শিলিগুড়িতে অনীল বিশ্বাস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানান রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা শিলিগুড়ির বিদায়ী মেয়র।

শিলিগুড়ির পুর প্রশাসকের দায়িত্বে গৌতম দেব

একুশে বিধানসভা নির্বাচনে শিলিগুড়ি কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী হয়েছিলেন অশোক ভট্টাচার্য। একদা তাঁরই ছায়াসঙ্গী শঙ্কর ঘোষের কাছেই বিপুল ভোটে পরাজিত হতে হয় তাঁকে। এরপর এদিনই প্রথম দলীয় কার্যালয়ে আসেন অশোক ভট্টাচার্য। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, নির্বাচনে আর দাঁড়াবো না। । যতদিন শরীর সুস্থ থাকবে ততদিন নন প্লেয়িং ক্যাপ্টেন হিসেবেই মানুষের জন্য কাজ করে যাবো। মানুষের আস্থা অর্জন করবো। কর্পোরেশনের ভোটেও নতুন মুখ দেখা যাবে বলে এদিন জানিয়েদেন অশোক বাবু।

Related News

Leave a Reply

Back to top button