রাজ্য

হেমতাবাদের বিধায়কের অস্বাভাবিক মৃত্যু, ট্যুইটে নিরপেক্ষ তদন্তের দাবি রাজ্যপালের

Join our WhatsApp group

হেমতাবাদে বিধায়কের মৃত্যুর ঘটনায় সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে বিশেষজ্ঞদের দ্বারা ভিডিওগ্রাফি সহ ময়না তদন্তের দাবি রাজ্যপালের। ঘটনাস্থলে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

Bengal Live রায়গঞ্জঃ হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের অস্বাভাবিক মৃত্যু নিয়ে পরপর ট্যুইট রাজ্যপালের। সোমবার সকালে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর ট্যুইট করেন। ট্যুইটে সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে বিশেষজ্ঞদের দ্বারা ভিডিওগ্রাফি সহ ময়না তদন্তের দাবি জানান রাজ্যপাল।

অপর একটি ট্যুইটে রাজ্যপাল লেখেন, রাজনৈতিক হিংসা ও বিরোধ কমার কোনও লক্ষণ নেই। উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু খুনের অভিযোগ সহ একাধিক গুরুতর অভিযোগ তুলে দিল। সত্য উদঘাটনে নিরপেক্ষ ও বিস্তারিত তদন্ত হওয়া প্রয়োজন।

সোমবার সকালে হেমতাবাদ থানার বালিয়া এলাকায় নিজ বাসভবন থেকে কিলোমিটার খানেক দূরে বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনা সামনে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় জেলাজুড়ে। তোলপাড় শুরু হয় রাজ্য রাজনীতিতেও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ পুলিশ জেলার বিশাল পুলিশ বাহিনী। তদন্তে নামানো হয় পুলিশ কুকুর। এদিকে বিধায়ককে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে বিজেপি। সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন জেলা বিজেপি নেতৃত্ব। মঙ্গলবার এই ঘটনার প্রতিবাদে ও সিবিআই তদন্তের দাবিতে ১২ ঘন্টার উত্তর দিনাজপুর জেলা বনধের ডাক দিয়েছে বিজেপি। ঘটনাস্থলে পৌঁছেছেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

Related News

Leave a Reply

Back to top button