রাজ্য

ব্যবসায়ী খুনের ঘটনায় চাঞ্চল্য গঙ্গারামপুরে

রাত থেকেই নিখোঁজ ছিলেন ওই ব্যবসায়ী। এরপর এদিন সকালে বাড়ি থেকে কিছুটা দূরেই মৃতদেহ উদ্ধার হয় মানিক সাহা নামে ওই ব্যবসায়ীর।

 

Bengal Live বালুরঘাটঃ রাতের অন্ধকারে এক ব্যবসায়ীকে মাথা থেঁতলে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো গঙ্গারামপুর শহরের বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায়। মৃত ওই ব্যবসায়ীর নাম মানিক সাহা। গঙ্গারামপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন তিনি।

বিমল গুরুংয়ের নাম করে আর্থিক প্রতারণা, ধৃত ২

পরিবার সূত্রে খবর, গতকাল অর্থাৎ বুধবার রাতে পিকনিক করার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন তিনি। মৃতের স্ত্রী রাত দশটা নাগাদ ব্যবসায়ীকে ফোন করলে আসছি বলে ফোন কেটে দিয়েছিলেন বলে জানা গেছে। এরপর আর কোনও খোঁজ মেলেনি ব্যবসায়ীর৷ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে গঙ্গারামপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় মাথা থেঁতলানো অবস্থায় মৃতদেহ দেখতে পান বাসিন্দারা। তারপরেই খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানার পুলিশকে।

চা বানিয়ে খাওয়াবেন স্যোশাল মিডিয়ার ভাইরাল চা-কাকু

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মানিক সাহাকে মাথা থেঁতলে খুন করা হয়েছে। বাসিন্দাদের আরও অনুমান মোটর বাইক নিয়ে বাড়ি ফেরার পথেই তাকে দুষ্কৃতীরা হত্যা করেছে। তার পরেই তাকে মাটিতে ফেলে পাথর জাতীয় কিছু দিয়ে মাথায় জোরালো আঘাত করলে তার মৃত্যু হয় সেখানে। তবে কী কারণে এই খুন? তা এখনও জানা যায় নি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Back to top button