রাজ্য

রায়গঞ্জের সভায় তৃণমূল কর্মীদের শুভেন্দু সম্পর্কে সতর্ক করলেন ফিরহাদ হাকিম

নাম না করে শুভেন্দু অধিকারীকে টার্গেট করলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। বিজেপিকে আটকানোর ক্ষমতা নেই বাম-কংগ্রেসের বলে কটাক্ষ তাঁর।

 

Bengal Live রায়গঞ্জঃ বিধানসভা নির্বাচনের আগে দলীয় নেতৃত্বকে চাঙ্গা করতে ও ভাঙন রোধের বার্তা দিতে রায়গঞ্জে কর্মী সভায় বক্তব্য রাখলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। নাম না করে এদিন শুভেন্দু অধিকারীকে টার্গেট করেই কর্মী সভায় বক্তব্য রাখতে শোনা যায় মন্ত্রী ফিরহাদ হাকিমকে। মঙ্গলবার সকালে ট্রেনে মালদায় পৌঁছান মন্ত্রী। এরপর মালদা জেলা তৃণমূলের নেতৃত্বকে সাথে নিয়ে সাংগঠনিক সভায় যোগ দেন তিনি। এরপর রায়গঞ্জের রবীন্দ্র ভবনে কর্মী সভায় বক্তব্য রাখেন ফিরহাদ হাকিম।

এদিনের সভায় জেলা তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, শ্রমদপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানী, ইসলামপুর, চোপড়া, ইটাহার, কালিয়াগঞ্জ, করণদিঘির বিধায়ক সহ অন্যান্য জেলা নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

সভা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ফিরহাদ হাকিম বলেন, উত্তর দিনাজপুর জেলার নয়টি বিধানসভা আসনেই আমরা জিততে পারি। কে এসেছিল, কে চলে গেছে, কে বেইমানি করেছে ওগুলো ছেড়ে দিন৷ ওগুলোই দেখতে থাকলে আমরা আর এগোতে পারবো না। ২০০০ সালের আগে ফিরহাদ হাকিমের নামও কেউ শোনেনি৷ দলের একজন সাধারণ কর্মী ছিলাম। হেলিকপ্টার দিয়ে কেউ আসিনি, লিফটেও উঠিনি। হাঁটতে হাঁটতে আজ নেতা হয়েছি। কিছু নাম করা নেতা বিজেপিতে চলে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় আবার কর্মী থেকে নেতা তৈরি করে নেবেন৷

কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিতে গিয়ে এদিন ফিরহাদ হাকিম বলেন, আপনারা পাড়ায় পাড়ায় মানুষকে গিয়ে বোঝান, আরএসএস ও ওয়েসি দুটোই দেশের জন্য অত্যন্ত ক্ষতিকর। কংগ্রেস, সিপিএমের ক্ষমতা নেই বিজেপিকে আটকানোর৷ ওয়েসি এসেছে বিজেপিকে সুবিধা করে দিতে।

Related News

Leave a Reply

Back to top button