রাজ্য

আশ্রম থেকে উদ্ধার এক সাধুর ঝুলন্ত মৃতদেহ, তদন্তে পুলিশ

আশ্রম থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বাদসংকইর এলাকায়। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয় বালুরঘাট পুলিশ মর্গে । ঘটনার তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ।

 

Bengal Live  তপন: আশ্রম থেকে এক সাধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ছড়ালো চাঞ্চল্য। সোমবার ঘটনাটি ঘটেছে তপন থানার ১১নং গোফানগর বাদসংকইর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয় বালুরঘাট পুলিশ মর্গে । পুরো ঘটনা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে বাদসংকইর বাজারের পার্শ্ববর্তী একটি আশ্রমে ফুল তুলতে এসে আশ্রমের ভেতরের একটি গাছে ওই সাধুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় এক বাসিন্দা। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই এলাকায়।এরপর স্থানীয় বাসিন্দাদের তরফে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাট পুলিশ মর্গে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, মৃত ওই সাধুর নাম প্রদীপ হালদার(৪১)। বাড়ি বালুরঘাট ব্লকের মালঞ্চা এলাকায়।

কেন খাবেন ভুট্টা? জানুন এর গুণাগুণ ও পার্শ্বপ্রতিক্রিয়া

ঘটনায় স্থানীয় এক বাসিন্দা রণেন হালদার বলেন, আমরা প্রতিদিন সকালে আশ্রমে ফুল তুলতে আসি ,সেই মত আজকেও এসেছিলাম ।ফুল তুলতে এসে দেখি আশ্রমের গাছের সঙ্গে আশ্রমের এক সাধু ঝুলছেন। তা দেখে আমি এলাকার সবাই কে খবর দেই এবং পুলিশকেও খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করেছে। এইটা খুন না আত্মহত্যা তা বুঝতে পারছিনা।

অন্যদিকে ঘটনাটি খুন না আত্মহত্যার তা জানতে তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button