রাজ্য

খেলা হবে, রক্ত বন্যা বইবে — কোচবিহারে বিজেপির কার্যালয়ের সামনে পোস্টার ঘিরে চাঞ্চল্য

“খেলা হবে, রক্ত বন্যা বইবে “– বিজেপির দলীয় কার্যালয়ের সামনে পড়ল পোস্টার। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের।

 

Bengal Live কোচবিহারঃ “খেলা হবে, রক্ত বন্যা বইবে”। এবারে এমনই হুমকি দিয়ে উড়ো পোস্টার পরল বিজেপি পার্টি অফিসে৷ পোস্টারের নিচে লেখা আছে জয় বাংলা। শুক্রবার ঘটনাটি ঘটেছে কোচবিহারের তুফানগঞ্জ থানার ঘোগারকুঠির এলাকায়। দলীয় কার্যালয়ে এদিন এমনই একটি পোস্টার ঝুলতে দেখেন বিজেপি কর্মীরা৷ সকাল থেকে এই হুমকি পোস্টারকে ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। বিজেপি নেতা কর্মীরা সকাল থেকে পার্টি অফিসে ভিড় করেন। বিজেপির অভিযোগ, “খেলা হবে, রক্ত বন্যা বইবে”, এই লেখার মাধ্যমে তৃণমূল কংগ্রেস বোঝাতে চাইছে বিধানসভা নির্বাচনে তারা কীভাবে সন্ত্রাস করবে।

বিজেপি নেতা আলি হোসেন ঘটনার তীব্র প্রতিবাদ জানান। অভিযুক্তদের গ্রেপ্তার করার দাবি জানান তিনি। তৃণমূল কংগ্রেসের অবশ্য দাবি এটা ভুয়ো অভিযোগ৷ তৃণমূল কংগ্রেস এই ঘটনায় জড়িত নয়৷

অন্যদিকে বিজেপির দলীয় পতাকা, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলারও অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বক্সিরহাটের কালীবাড়িতে। বিজেপির অভিযোগ, এলাকাকে অশান্ত করার উদ্দেশ্যে এই কাজ করা হয়েছে। তৃণমূলের খেলা হবে স্লোগানের খেলা শুরু করেছে তারা।

এলাকায় বিজেপির পতাকা লাগানো ছিল। সেখানে তৃণমূল বিজেপি এবং বামফ্রন্টের পতাকা ছিল।শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন পুকুরে সমস্ত বিজেপির পতাকা পড়ে আছে। অভিযোগ, উদ্দেশ্য প্রণোদিতভাবেই এই কাজ করেছে তৃণমূল কংগ্রেস। এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে বিজেপি। কোচবিহার জেলা তৃণমূল মুখপাত্র শিবু পাল বলেন, বিজেপি বর্তমানে অন্তকলহের শিকার। নিজেরাই নিজেদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। তৃণমূলের অত সময় নেই এসব নোংরা রাজনীতি করার।

Related News

Leave a Reply

Back to top button