রাজ্য

নিষিদ্ধ মাদক সহ উত্তরবঙ্গ থেকে গ্রেপ্তার উত্তর প্রদেশের দুই কারবারি

৪ হাজার ২০০ বোতল ফেনসিডিল সহ পাঁচ পাচারকারীকে গ্রেপ্তার করল ইংরেজ বাজার থানার পুলিশ। ধৃতদের মধ্যে দুইজনের বাড়ি উত্তরপ্রদেশে।

 

Bengal Live মালদাঃ  ৪ হাজার ২০০ বোতল ফেনসিডিল সহ পাঁচ পাচারকারীকে গ্রেপ্তার করল ইংরেজ বাজার থানার পুলিশ। ধৃতদের মধ্যে দুইজনের বাড়ি উত্তরপ্রদেশে। এই ঘটনায় পুলিশ উত্তরপ্রদেশের একটি লরি সহ দুটো লরি আটক করেছে। ওই লরির মধ্যেই বিপুল পরিমাণ ফেনসিডিল লুকিয়ে  সীমান্তের ওপারে পাচার করার পরিকল্পনা নিয়েছিল কারবারিরা, এমনটাই প্রাথমিক অনুমান পুলিশের। রবিবার গভীর রাতে মালদার ভারত-বাংলাদেশ সীমান্তের করিডোর হিসাবে পরিচিত মহদিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় এই অভিযান চালায় পুলিশ। আর সেখানেই পণ্যবাহী লরিতে লুকিয়ে রাখা ৪ হাজার ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আশ্বাস মিললেও হয়না সুরাহা, জলকষ্টে ধুঁকছে তপন ব্লক!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সেখাবর শেখ, হাসমত শেখ , সেখতার শেখ, পাপ্পু পাশওয়ান এবং মুকেশ কুমার দুবে। পাপ্পু এবং মুকেশের বাড়ি উত্তরপ্রদেশের কানপুর এলাকায়। ফেনসিডিল পাচার চক্রের পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, পণ্যবাহী লরির মাধ্যমে সীমান্তের ওপারে বিপুল পরিমাণ ফেনসিডিল পাচার করার পরিকল্পনা নিয়েছিল ওই মাদক কারবারিরা। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার ধৃতদের মালদা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

শুধুমাত্র ‘কোউইন’ই নয়, এখন হোয়াটসঅ্যাপেও মিলবে ভ্যাকসিনের শংসাপত্র

Related News

Leave a Reply

Back to top button