রাজ্য

উদ্ধার লক্ষাধিক টাকার নিষিদ্ধ শব্দবাজি ও মোবাইল ফোন, ধৃত চার

নিষিদ্ধ শব্দবাজি রুখতে সাফল্য ইংরেজবাজার থানার। পাচারের আগেই উদ্ধার লক্ষাধিক টাকার মোবাইল ফোন।

Bengal Live মালদাঃ  নিষিদ্ধ শব্দবাজি রুখতে তৎপর ইংরেজবাজার থানা। শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উদ্ধার বিপুল পরিমাণ শব্দবাজি। আটক করা হয়েছে তিন বাজি বিক্রেতাকে।

জানা গেছে, সাদুল্লাহপুর এবং রথবাড়ি এলাকায় হানা দিয়ে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে চকলেট বোমা সহ অন্যান্য নিষিদ্ধ শব্দবাজি। বর্তমানে যার বাজারমূল্য প্রায় ৮০ হাজার টাকা। গ্রেপ্তার করা হয়েছে তিন বাজি বিক্রেতাকেও। ধৃতেরা হলেন সত্যজিৎ মন্ডল, প্রসেনজিৎ মন্ডল এবং বিজয় মন্ডল। তাঁরা ঝলঝলিয়া এবং মোথাবাড়ি এলাকার বাসিন্দা। ইংরেজবাজার থানায় ধৃতদের বিরুদ্ধে নিষিদ্ধ বাজি বিক্রি করার অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

পাশাপাশি এদিন লক্ষাধিক টাকার মোবাইল সহ এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে ইংরেজবাজার থানার পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে সামিউল শেখ(২৬) নামে ওই পাচারকারীকে আটক করা হয়। ধৃত সামিউল ইংরেজবাজার থানার কাঞ্চনটার মহারাজপুর এলাকার বাসিন্দা।

ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন, এদিন বেশ কিছু দামী মোবাইল বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে এক পাচারকারী মহাদেবপুর এলাকায় উপস্থিত হয়েছিলেন। গোপন সূত্রে খবরের ভিত্তিতে পুলিশ সেখানে হানা দিয়ে সামিউল নামে ওই পাচারকারীকে গ্রেপ্তার করে। প্রায় ৪ লক্ষ টাকা বাজারমূল্যের দশটি নামিদামী কোম্পানির মোবাইল ফোন ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতকে বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button