রাজ্য

রায়গঞ্জের সাংসদের সঙ্গে কোকেন কাণ্ডে ধৃত পামেলা গোস্বামীর সেলফি, মন্ত্রী বললেন ষড়যন্ত্র

কোকেন সমেত ধৃত বিজেপি নেত্রীর সাথে রায়গঞ্জের সাংসদের সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে সেই প্রসঙ্গেই মুখ খুললেন দেবশ্রী চৌধুরী।

 

Bengal Live রায়গঞ্জঃ সামনেই বিধানসভা নির্বাচন। আগামী দুই একদিনের মধ্যেই নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করতে পারে কমিশন। আর তার আগে কোকেন সহ বিজেপি নেত্রীর গ্রেপ্তার হওয়ার ঘটনায় বেকায়দায় কেন্দ্রের শাসক দল। শুক্রবার প্রায় ১০ লক্ষ টাকার নিষিদ্ধ মাদক কোকেন সহ গ্রেপ্তার হয়েছেন বিজেপির মহিলা মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ভাইরাল হয়েছে পামেলা গোস্বামীর। মুকুল রায়, শুভেন্দু অধিকারী, অর্জুন সিং-এর পাশাপাশি রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর একটি সেল্ফিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তৃণমূল কংগ্রেস সহ রাজ্যের অন্যান্য বিরোধী দলগুলি ময়দানে নেমে পড়েছে। বিভিন্ন রকম ভাবে প্রচার চালানো হচ্ছে সেই সব ছবি নিয়ে। যা নিয়ে যথেষ্ট অস্বস্তিতে পড়েছেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

ADVERTISEMENT
raiganj bjp mp debasree chowdhury
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি

শনিবার হেমতাবাদে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে এই প্রসঙ্গে মুখ খোলেন দেবশ্রী চৌধুরী। তিনি বলেন, ছবি ভাইরাল হওয়ার কিছু নেই। জনপ্রতিনিধিদের সাথে যে কেউ সেলফি নেয়, যে কেউ সঙ্গে আসে। তবে এই টুকু বলতে পারি, তৃণমূল সরকারের বর্তমান এজেন্ডা, যে বিজেপির সঙ্গে যাবে তাকে ড্রাগস, নারকোটিক কেস দিয়ে হেনস্থা করা। ২০১৮ সাল থেকে এমনটা চলে আসছে। আইন আইনের পথে চলবে, অন্যায় করলে তার শাস্তি হবে, আমরা শাস্তির পক্ষে সবসময় আছি। তবে এই ঘটনাটা ষড়যন্ত্র।

Related News

Leave a Reply

Back to top button