রাজ্য

নির্বাচনের আগে রুটমার্চ জেলা শাসক ও পুলিশ সুপারের

নির্ভয়ে ভোট দিন, নাগরিকদের বার্তা দিতে রুট মার্চ করলেন জেলা শাসক ও পুলিশ সুপার।

 

Bengal Live কোচবিহারঃ রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত ভোটারদের মনোবল বাড়াতে এবারে পথে নামলেন কোচবিহার জেলা শাসক পবন কাদিয়ান ও পুলিশ সুপার সুমিত কুমার। ৩০ অক্টোবর দিনহাটা উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটা কেন্দ্র৷ প্রচারে বেড়িয়ে লাগাতার তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ ও বাধার মুখে পরার অভিযোগ তুলেছে বিজেপি। তবে সন্ত্রাসের অভিযোগ ঘিরে যাতে কোনও ভাবেই ভোটাররা ভোট দেওয়া নিয়ে বিচলিত না হন তাই দিনহাটায় রুটমার্চ করলেন জেলা শাসক ও পুলিশ সুপার৷

শনিবার নিগমনগর এলাকায় সাধারণ মানুষের সাথে কথা বলেন কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার এবং কোচবিহার জেলাশাসক পবন কাদিয়ান। যাতে সকলে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেই বিষয়ে সচেতনতা বাড়ানোর উদ্যোগ নিয়েছেন জেলা প্রশাসনের দুই আধিকারিক।

গত বিধানসভা নির্বাচনের পরে দিনহাটা জুড়ে সন্ত্রাস ও অত্যাচার হয়েছিল বলে একাধিক অভিযোগ উঠেছিল। উপ নির্বাচনকে কেন্দ্র করে যাতে ফের এলাকায় অশান্ত পরিস্থিতি তৈরি না হয় তাই আশ্বস্ত করা হয়েছে ভোটারদের। জেলাশাসক পবন কাদিয়ান ইতিমধ্যেই জানিয়েছেন নির্বাচন সম্পূর্ণ শান্তিপূর্ণ ভাবে করার জন্য কেন্দ্রীয় বাহিনী চলে এসেছে জেলায়। পুলিশ প্রশাসনের উপরেও বাড়তি নির্দেশিকা দেওয়া রয়েছে। কোথাও কোনও রকম সন্ত্রাসের পরিবেশ তৈরি হওয়ার আগেই তা মোকাবেলা করতে কড়া পদক্ষেপ নেবে প্রশাসন। পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দিতে ভোটগ্রহণ কেন্দ্রে যেতে পারে এটাই প্রশাসনের একমাত্র লক্ষ্য। গ্রামবাসীদের সাথেও কথা বলেছেন তারা।

Related News

Leave a Reply

Back to top button