রাজ্য

মালদার হবিবপুরে প্রার্থী বদল তৃণমূলের, বিজেপিতে যোগ দিচ্ছেন সরলা, অম্লান

প্রার্থী তালিকা থেকে নাম বাদ পড়ায় মালদা জেলা তৃণমূল কংগ্রেসে ভাঙন। দল ছাড়লেন জেলা কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ী। বিজেপিতে যোগ দেবেন সরলা মুর্মুও।

 

 

Bengal Live মালদাঃ মালদা তৃণমূল কংগ্রেসে বড়সড় ভাঙন৷ দল ছাড়লেন জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ী। প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরই দলের বিরুদ্ধে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে ক্ষোভ উগরেছিলেন তিনি। এরপর রবিবার সন্ধ্যায় জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৌসম নূরের কাছে পদত্যাগ পত্র পাঠান অম্লান ভাদুড়ী। পাশাপাশি সরকারি আইনজীবীর পদ থেকেও সরে দাঁড়িয়েছেন অম্লান। জানা গেছে, সোমবার কলকাতায় বিজেপিতে যোগ দেবেন তিনি। শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ হওয়ার কারণেই প্রার্থী করা হয়নি অম্লান ভাদুড়ীকে বলে সূত্রের খবর।

এদিকে পছন্দের এলাকা থেকে প্রার্থী হতে না পেরে ক্ষোভ উগরেছেন সরলা মুর্মু। জানা গেছে, পূরাতন মালদা থেকে প্রার্থী হতে চেয়েছিলেন সরলা মুর্মু। তবে প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর জানা যায়, সরলা মুর্মুকে হবিবপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী করেছে তৃণমূল। তা নিয়ে ক্ষোভ উগরে দেওয়ার পর থেকেই সরলার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছিল। এদিকে এই খবর রাজ্যের কানে যাওয়া মাত্রই সোমবার অসুস্থতার কারণ দেখিয়ে হবিবপুর আসন থেকে সরলা মুর্মুকে সরিয়ে প্রদীপ বাস্কের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করে দ তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, সরলা মুর্মু ও অম্লান ভাদুড়ী সহ মোট ১৪ জন নেতানেত্রী সোমবার দিনই বিজেপিতে যোগ দেবেন। ইতিমধ্যেই তাঁরা কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button