রাজ্য

জলদাপাড়ায় হাতি সাফারি বা জীপ সাফারির বুকিং করা যাবে মোবাইল ফোনেই

Join our WhatsApp group

পর্যটকদের জন্য সুখবর৷ হাতি সাফারি অথবা জঙ্গলে ভ্রমণের জন্য জিপ সাফারি পরিষেবা মিলবে এখন থেকে ঘরে বসেই। নিজের ফোন থেকেই বুকিং করে নিতে পারবেন সবকিছু৷

কালিয়াগঞ্জ থানার সামনে বিজেপির বিক্ষোভ, বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি

Bengal Live আলিপুরদুয়ারঃ জলদাপাড়ায় সব পরিষেবাই এখন থেকে অনলাইনে মিলবে। পর্যটকদের সুবিধার কথা মাথায় রেখে এমনই বন্দবস্ত করল বনদপ্তর। ‘হাতি সাফারি’, জিপ সাফারি, ট্যুরিস্ট লজ বুকিং সহ সব পরিষেবাই মিলবে অনলাইনে।জলদাপাড়া জাতীয় উদ্যানের ডিএফও কুমার বিমল বলেন, ” জলদাপাড়ায় বন দপ্তরের সব পরিষেবা অনলাইন করে দেওয়া হয়েছে। এখন সরকারি লজ বুকিং থেকে হাতি সাফারি ও জিপ সাফারির টিকিট মিলবে ঘরে বসেই। এর ফলে পর্যটকদের আর কোনওরকম ঝক্কি পোহাতে হবে না। এই পরিষেবা চালুর ফলে পর্যটকদের সংখ্যাও বৃদ্ধি পাবে বলে আশাবাদী তিনি।

চোরাই মোবাইল সহ গ্রেপ্তার দুই, উদ্ধার চার লক্ষ টাকা মূল্যের ব্র‍্যাণ্ডেড ফোন

জলদাপাড়ায় এলিফ্যান্ট রাইডিং ও জিপ সাফারির জন্য প্রতিদিন টিকিট কাউন্টারে লাইন দিয়ে দাঁড়াতে হতো পর্যটকদের৷ ফলে বাইরের পর্যটকরা অনেক সময়ই জলদাপাড়ায় এসেও সাফারির আনন্দ উপভোগ করতে পারতেন না৷ জঙ্গলে না ঢুকতে পেরে নিরাশ হয়েও ফিরতে হতো৷ কিন্তু সেই ঝক্কি দূর হয়ে গেল এবার। এখন আগে থেকে ট্যুরিস্ট লজ বুকিং করার পাশাপাশি হাতি বা জিপ সাফারির টিকিটও বুক করতে পারছেন পর্যটকরা। যার ফলে লকডাউন উঠে যাওয়ার পর থেকে পর্যটকদের ভিড় বেড়েছে জলদাপাড়া জাতীয় উদ্যানে।

Related News

Leave a Reply

Back to top button