রাজ্য

ঘন কুয়াশা, দুর্ঘটনার কবলে পরপর তিনটি গাড়ি

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা। মুখোমুখি এমন সংঘর্ষ হয়েছে যে চালকদের গাড়ি থেকে বার করা একপ্রকার অসম্ভব হয়ে পরে। পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে চালকদের উদ্ধার করে।

 

Bengal Live জলপাইগুড়িঃ ঘন কুয়ায়াশার কারণে দুর্ঘটনার কবলে তিনটি গাড়ি। দুর্ঘটনার জেরে মৃত এক, আহত দুই। ধূপগুড়ি শহর সংলগ্ন গীলান্ডি এলাকায় কুয়াশার কারণে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক সেই সময় অপর একটি গাড়ি পেছন থেকে এসে ধাক্কা মারে দুর্ঘটনাগ্রস্থ একটি গাড়িকে৷ ঘটনাটি ঘটে শুক্রবার।

ADVERTISEMENT

এদিন ঘন কুয়াশায় ঢাকা ছিল জাতীয় সড়ক, রাজ্য সড়ক এবং এশিয়ান হাইওয়ে। শীতের সকালে বিকট শব্দে ঘুম ভাঙে স্থানীয়দের। দেখতে পান এশিয়ান হাইওয়েতে পরপর তিনটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে এবং সেই দুর্ঘটনাগ্রস্ত লরির ভেতরে আটকে পড়ে বাঁচার জন্য আর্তনাদ করছেন চালকরা। ঘুম ভেঙে এই দৃশ্য দেখা মাত্রই স্থানীয় বাসিন্দারা ছুটে এসে উদ্ধারকার্যে হাত লাগান।

খবর দেওয়া হয় ধূপগুড়ি থানার পুলিশ ও দমকল কর্মীদের। জানা গেছে, একটি মালবাহী কন্টেনার ধূপগুড়ির দিক থেকে গয়েরকাটার দিকে যাচ্ছিল। ঠিক উল্টো দিক থেকে একটি তেলের ট্যাংকার আসলে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শীদের মতে ঘন কুয়াশার জন্য দৃশ্যমানতা কম থাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধূপগুড়ি থানার পুলিশ ও দমকল বাহিনী। যারফলে প্রায় দুই ঘণ্টার বেশি সময় ধরে এশিয়ান হাইওয়েতে যান চলাচল বন্ধ থাকে। অবরুদ্ধ হয়ে পড়ে সড়ক। এরপর দুর্ঘটনাগ্রস্ত তেলের ট্যাঙ্কারের ভেতরে আটকে থাকা দেহ উদ্ধার করে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা। রীতিমতো গ্যাস কাটার দিয়ে কেটে গাড়ির ভেতরে থাকা ট্রলারের চালককে উদ্ধার করা হয় ও গাড়ির অন্যান্য কর্মীদের বের করা হয়। ঘটনাস্থলেই ট্যাঙ্কার চালকের মৃত্যু হয়েছে । অপর গাড়ির আহত চালককে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত চালকের নাম বলদেব সিং (২৩), আহত চালকের নাম হালিম রসিদ ( ৪১)।

স্থানীয় বাসিন্দা রবীন্দ্রনাথ রায় জানান,” ঘন কুয়াশার কারণেই দুর্ঘটনা ঘটেছে। মুখোমুখি এমন সংঘর্ষ হয়েছে যে চালকদের গাড়ি থেকে বার করা একপ্রকার অসম্ভব হয়ে পরে। পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা গ্যাস কাটার দিয়ে কেটে চালকদের বের করেছে।

Related News

Leave a Reply

Back to top button