বিনোদন

BachpanKaPyaar: বাদশার সঙ্গে দেখা করে এলো ‘জানে মেরি জানেমান…’ খ্যাত খুদে

‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার…’ গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খুদে। গানটি পুনরায় তৈরি করে মুক্তি দেওয়ার পরিকল্পনা বাদশা’র।

 

Bengal Live ডেস্কঃ  এখন সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ে এক স্কুল ইউনিফর্ম পরা শিশু, যে দরাজ গলায় গেয়ে চলেছে ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার…’ । যদিও ভিডিয়োটি প্রায় দু’বছর পুরনো কিন্তু তা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়েছে। গত কয়েকদিনের মধ্যেই আসল ভিডিওটি শেয়ার হয়েছে প্রচুর, পাশাপাশি এখনও অবধি সাধারণ মানুষের সাথে সাথে এই গানের রিল ভিডিয়ো বানিয়েছেন অনেক তারকারাও ।

কিন্তু এই শিশুটি কে বা কি তার পরিচয় তা কি জানেন? শিশুটির নাম সহদেব, ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সে। সহদেব স্কুলের ইউনিফর্মে শিক্ষকদের সামনে ক্লাসরুমে খালি গলায় ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার’ গানটি গেয়ে স্কুলের সীমানা ছাড়িয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং মুগ্ধ করেছে নেটাগরিকদের।

সারবে চিকুনগুনিয়া থেকে হৃদরোগ-সহ ত্বকের সমস্যা, বিশদে জানুন তেঁতুল বীজের দশটি গুনাগুন

আর এভাবেই সোশ্যাল মিডিয়ার শক্তিতে ভর করে তা চোখে পড়ে গায়ক এবং ব়্যাপার বাদশা’র। তিনিও সামাজিক মাধ্যমে এই গানের রিল ভিডিয়ো শেয়ার করেন। তবে তিনি শুধু রিল শেয়ার করেই থেমে থাকেননি, ভিডিয়ো কলে শিশুটির সঙ্গে কথা বলেন তিনি। এবং তার সাথে দেখা করার জন্য শিশুটিকে চণ্ডীগড়ে আমন্ত্রণ জানান বাদশা।

ইতিমধ্যেই সহদেব বাদশার সঙ্গে দেখা করেছে। তার সঙ্গে একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গায়ক। ছবিতে স্কুল ইউনিফর্ম ছেড়ে সহদেবকে দেখা গেছে ব়্যাপার বাদশা’র সঙ্গে মানানসই ‘কুল’ অবতারে। ছবি শেয়ার করে ক্যাপশনে বাদশা লেখেন, ‘বাচপান কা পেয়ার, শীঘ্রই আসছে।’ আর এই ক্যাপশন থেকে সহজেই আনুমান করা যায়, বাদশা এই গানটি পুনরায় তৈরি করে মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন। কিন্তু তিনি একাই নাকি তার সাথে গানটির রিমেক ভিডিয়োয় সহদেবকেও দেখা যাবে তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গেছে নেট দুনিয়ায়।

স্বনির্ভরতার লক্ষ্যে মহিলাদের মাছ চাষের প্রশিক্ষণ ইসলামপুর ব্লক প্রশাসনের

Leave a Reply

Back to top button