বিনোদন

ফারহানের ‘রোড ট্রিপ’-এ এবার প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া

বলিউডে আবার ‘রোড ট্রিপ’ । এবার ফারহানের পরিচালনায় প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট হাতে তুলে নিয়েছেন গাড়ির স্টিয়ারিং।

 

 

Bengal Live ডেস্কঃ   সিনেমাপ্রেমীদের পছন্দের তালিকায় বরাবরই প্রথমের দিকে জায়গা করে নিয়েছে ‘রোড ট্রিপ’। ‘রোড ট্রিপ’ মানেই অফুরন্ত আনন্দ আর তার সাথে বন্ধুত্বের অভিনব সমীকরণ। এর আগেও বলিউডে দর্শকদের মন জয় করে নিয়েছিল ‘দিল চাহতা হ্যায়’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ র মতো ‘রোড ট্রিপ’ গুলি। ফের একবার পরিচালক ফারহান আখতারের হাত ধরে বড়পর্দায় আসতে চলেছে একটি ‘রোড ট্রিপ’, ছবির নাম ‘জি লে জারা’।

এই প্রথম নয়, এর আগেও ফারহানের পরিচালনায় আমির-সইফ-অক্ষয়ের সঙ্গে এক দিল চাহতা হ্যায়’ তে আসাধারন ‘রোড ট্রিপ’ এ সামিল হয়েছিলেন দর্শকরা। তারপর বোন জোয়া আখতারের পরিচালনায় ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ য় ফারহান নিজেই হৃত্বিক এবং অভয়ের সঙ্গে ছুটিয়েছিলেন গাড়ি। এবার আবার পরিচালক-অভিনেতা-গায়ক ফারহান মাঠে নেমেছেন পরিচালকের ভুমিকায়, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট-দের হাতে গাড়ির স্টিয়ারিং তুলে দিয়েছেন তিনি ।

ফারহান নিজেই এদিন ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সঙ্গে রয়েছে ছবির পোস্টারও, তাতে স্পষ্ট ‘রোড ট্রিপ’ এর আমেজ। পোস্টারটিতে দেখা যাচ্ছে একটি গাড়ির অবয়ব, যার মধ্যে দৃশ্যমান ভারতের বিভিন্ন রাজ্যের দ্রষ্টব্য স্থাপত্য। মাঝখান থেকে চোখে পড়ছে এক ফালি ফিতের মতো লম্বা রাস্তা। সাথে ছবির ক্যাপশনে ফারহান লিখেছেন, “ যেন শুনতে পেলাম করা বলছে ‘রোড ট্রিপ ?’ আসছে ‘জি লে জারা’।” ফারহানের সেই পোস্ট শেয়ার করেছেন আলিয়া ভাটও।

জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২৩ সালে মুক্তি পাবে ‘জি লে জারা’। ছবির চিত্রনাট্য লেখার কাজে ফারহানকে সাহায্য করেছেন জোয়া আখতার এবং এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে ফারহানের নিজস্ব প্রযোজনা সংস্থা।

Leave a Reply

Back to top button