বিনোদন

এই সিনেমার জন্য সেন্সর বোর্ডকে চিঠি লিখেছিল ক্ষুব্ধ ইণ্ডিয়ান এয়ার ফোর্স

Join our WhatsApp group

ইণ্ডিয়ান এয়ার ফোর্সের যে অফিসারকে ঘিরে তৈরি হয়েছে এই সিনেমার কাহিনী, স্বয়ং তিনিই ক্ষুব্ধ সিনেমাটি দেখার পর। তাঁর সাথে এমন কিছুই ঘটেনি যা দেখানো হয়েছে এই সিনেমায়। লিখেছেন সৌম্যদীপ গুহ।

Bengal Live বিনোদনঃ Saxsena-The Kargil Girl

Star Cast : পঙ্কজ ত্রিপাঠী, জাহ্নবী কপুর, ভিনিত সিং

Director : শরণ শর্মা

What’s Good : গুঞ্জন সাক্সেনা- র মতো একজন ব্যক্তিত্বের বায়োগ্রাফি। ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনা ইন্ডিয়ান এয়ারফোর্স-এর একজন অফিসার এবং কার্গিল যুদ্ধের একজন সহযোদ্ধার জীবনকে সিনেমায় তুলে ধরা।

What’s Bad : সিনেমাতে গুঞ্জন সাক্সেনা-র চরিত্রকে যেভাবে দেখানো হয়েছে তাতে স্বয়ং তিনি ক্ষুব্ধ। যা দেখিয়েছে আদৌ তার সাথে তেমন ঘটেনি। এ বিষয়ে ইন্ডিয়ান এয়ারফোর্স সেন্সর বোর্ড কে চিঠিতে জানান এয়ারফোর্সকে খারাপ দৃষ্টিভঙ্গিতে দেখানো হয়েছে।

Watch OR Not : দেখুন শুধুমাত্র পঙ্কজ ত্রিপাঠীকে।

Script : নিখিল মালহোত্রা ও শরণ শর্মার একটি নিম্নমানের স্ক্রিপ্ট। যা গল্পকে কোনভাবে বলে তো দেয়, কিন্তু ধরে রাখতে পারে না তার উত্তেজনা ও ধৈর্য্য। কার্গিল যুদ্ধের মতো বিষয়কে ব্যবহারে আটকে যায় কলম।

Star Performance : পঙ্কজ ত্রিপাঠী ইতিমধ্যে জয় করেছে সবার মন তার অতুলনীয় অভিনয় দিয়ে। তার অসাধারণ ডায়লগ ডেলিভারিতে মুগ্ধ সবাই। ছোট ছোট ইমোশনকে শুধুমাত্র বলার ধরণ দিয়ে জীবন্ত করেছে এই সিনেমায়। বছর কয়েক আগে ঠিক এমনই এক চরিত্র হিসেবে তিনি কাজ করেছেন ব্যারেলি কি বরফি সিনেমায়। এখানেও প্রায় একই। একটু আলাদা হলে বেশি ভাল লাগত। ভিনিত সিং তার এই চরিত্রে মোটামুটি। বাকিরা সবাই পার্শ্ব।
হ্যাঁ আরেকজন আছে। নেপোটিজমের লাইভ প্রোডাক্ট জাহ্নবী কপুর। করণ জোহার এমনিতেই খারাপ সময়ের মধ্যে দিয়ে কাটাচ্ছেন। তাঁকে আরও গড্ডালিকা প্রবাহতে ভাসিয়ে দিতে সক্ষম জাহ্নবী কপুর। আজকের সময়ে বলিউডে এত খারাপ অভিনয় দেখা যায় না। তাও আবার গুঞ্জন সাক্সেনার মতো চরিত্রে। তার থেকে বন্ধ হয়ে যাওয়া টিকটকেও পাশের বাড়ির মেয়েটি ভাল অভিনয় করে।

Direction : শারন শর্মার এই পরিচালনা একটি সাধারণ মানের। তার এই ছবি ভাললাগার কোন মাইলফলকে পৌঁছতে পারে না। তার ওপর কাজ করতে হয়েছে জাহ্নবী কপুরের সাথে। গুঞ্জন সাক্সেনার জীবনের গল্প ফিকে হয়েছে তাঁর পরিচালনায়।

Related News

Leave a Reply

Back to top button