বিনোদনরাজ্য

সম্বর্ধনায় ভাসলেন রানু

সম্বর্ধনায় ভাসলেন রানু

Bengal Live ওয়েব ডেস্কঃ মুম্বাই থেকে সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে গান রেকর্ড করে রানাঘাট ফিরলেন রানু মন্ডল। রবিবার সকালে রানুর বাড়িতে হাজির হয়ে তাঁকে সম্বর্ধনা দেন স্থানীয় বাসিন্দারা। সেখানে উপস্থিত ছিলেন অতীন্দ্র চক্রবর্তীও।

অতীন্দ্র চক্রবর্তীই প্রথম ভবঘুরে রানু মন্ডলের গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। তারপর যা ঘটেছে তা পুরোটাই কল্পকথার গল্প।

বিগত কয়েকদিন আগেই ভাইরাল হয় রানু মন্ডলের রেকর্ডিং স্টুডিওর ছবি।
ভিডিওতে দেখা যায়, বিনোদনের স্বর্গপুরী মুম্বাই নগরীর একটি স্টুডিওতে কানে হেডফোন দিয়ে রেকর্ডিং রুমে রানু। মুখের কাছে মাইক্রোফোন ক্যাচার। সামনে দাঁড়িয়ে প্রথম সারির জনপ্রিয় বলিউডি গায়ক ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়াজি।

নতুন সিনেমা “হ্যাপি হার্ডি অ্যাণ্ড হীর” -এর টাইটেল সং “তেরি মেরি কাহানি” হিমেশজির সঙ্গে ডুয়েটে গাইলেন রানু। সেই গানের রেকর্ডিং দৃশ্যেরই একটি ভিডিও ক্লিপিং ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সেই ভিডিওতেই দেখা গেল কীভাবে বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া চিয়ার্স করছেন রানুকে।

রানাঘাটের স্টেশন থেকে বলিউড। রানু এখন স্টার। বাংলার পথেঘাটে ঘুরে বেড়ানো কোকিল এখন বলিউডের গায়িকা। এর শেষ কোথায়, কেউ জানে না। রানুর জন্য রইল বেঙ্গল লাইভের শ্রদ্ধা মিশ্রিত শুভেচ্ছা।

Tags

Leave a Reply

Back to top button
Close