বিনোদন

লতাকণ্ঠী ভবঘুরে রানুর গানে দিবানা হল নেটিজেনরা, কে এই মহিলা ?

কাচা পাকা চুল, ময়লা পোষাকে রানাঘাট রেলস্টেশন এলাকাতেই দেখা যায় রানুকে। ভবঘুরে বলে মনে করেন অনেকে। কেউ আবার তাঁকে মানসিক ভারসাম্যহীনও বলেন। তবে কয়েকদিন আগে সেই মহিলার একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা তাঁকে ‘লতা কন্ঠী রানু’ নামেই নতুন পরিচয় দিয়েছেন।

Bengal Live ওয়েব ডেস্কঃ মধ্য বয়সী রানুর কন্ঠে নস্টালজিক নেটিজেনরা। আপাতদৃষ্টিতে ভবঘুরে মানসিক ভারসাম্যহীন মনে হলেও তাঁর গান শুনলে বোঝা যায় রানুর জীবনে লুকিয়ে রয়েছে গভীর কোনও রহস্য। আপাতত সেই রহস্য উন্মোচোনের বদলে লতা কন্ঠী রানুর গানে মজেছে আট থেকে আশি।

জানা গেছে, কাচা পাকা চুল, ময়লা পোষাকে রানাঘাট রেলস্টেশন এলাকাতেই দেখা যায় রানুকে। ভবঘুরে বলে মনে করেন অনেকে। কেউ আবার তাঁকে মানসিক ভারসাম্যহীনও বলেন। তবে কয়েকদিন আগে সেই মহিলার একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা তাঁকে ‘লতা কন্ঠী রানু’ নামেই নতুন পরিচয় দিয়েছেন।

কলকাতা নিবাসী রানাঘাটের অতীন্দ্র চক্রবর্তী প্রথম সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আপলোড করেন রানুর গলায় গাওয়া লক্ষ্মীকান্ত-পেয়ারেলালের সুরে লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক প্যার কা নগমা হ্যায়’ গানটি। সুনামীর থেকেও তীব্র গতিতে যা নাকি ভাইরাল হয় সোশ্যাল নেটওয়ার্কে। ইতিমধ্যেই এই রহস্যময় মহিলাকে নিয়ে চর্চা শুরু হয়েছে দেশজুড়ে। তাঁর পরিচয় নিয়ে চলছে বিস্তর আলোচনা। অনেকেই বলছেন, ভাগ্যের পরিহাসে আজ তিনি ভবঘুরে হলেও এই প্রতিভার অতীত জীবন হয়তো ছিল রাজকীয়।

দেখুন ভিডিওঃ

Related News

Leave a Reply

Back to top button