রায়গঞ্জ

ইটাহারে জোট সমস্যা মেটার বার্তা বাম-কংগ্রেসের

জোট নিয়ে সমস্যা চলছিল প্রার্থী ঘোষণার পর থেকেই। বাম প্রার্থীকে মানতে নারাজ ছিল ব্লক কংগ্রেস নেতৃত্ব। তবে এদিনের পর সব সমস্যা মিটে গিয়েছে বলে দাবি দুই পক্ষের৷

মেদ ঝড়াতে এক্সারসাইজের আগেই এক কাপ কড়া কফি! জানুন বিশদে।

Bengal Live রায়গঞ্জঃ অবশেষে মিটল ইটাহার বিধানসভা কেন্দ্রের জোট সমস্যা। আগামীকাল থেকেই বাম-কংগ্রেস কর্মীরা একত্রে নির্বাচনী প্রচার শুরু করবেন বলে জানালেন ইটাহার ব্লক কংগ্রেস নেতৃত্ব। একই কথা জানিয়েছেন সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই প্রার্থী শ্রীকুমার মুখার্জী।

প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর থেকেই ইটাহারে বাম প্রার্থীকে মেনে নিতে না পেরে বিক্ষোভ দেখিয়েছিল ব্লক কংগ্রেস নেতৃত্ব। আসনটি কংগ্রেসকে ছাড়া না হলে পৃথক ভাবে প্রার্থী ঘোষণা করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল ব্লক কংগ্রেসের পক্ষ থেকে। জেলা কংগ্রেস কার্যালয়ে এই নিয়ে বিক্ষোভও দেখায় কংগ্রেস কর্মীরা। তবে জেলা কংগ্রেসের পক্ষ থেকে জোট নিয়ে কড়া বার্তা দেওয়া হয়৷ পরিষ্কার জানিয়ে দেওয়া হয় জোট ধর্মই পালন করা হবে ইটাহারে।

রেস্তোরাঁর স্বাদে হট চকলেট এবার বানিয়ে নিন বাড়িতেই, জানুন রেসিপি।

এরপরেই এদিন ব্লক কংগ্রেস নেতৃত্বের সাথে বৈঠকে বসেন ইটাহারের প্রার্থী শ্রীকুমার মুখার্জী। বৈঠক শেষে কংগ্রেস নেতৃত্ব জানিয়েছে, সমস্যা মিটে গিয়েছে। আগামীকাল থেকেই নির্বাচনী প্রচার শুরু করছেন তাঁরা। শ্রীকুমার মুখার্জী বলেন, একই সাথে প্রচার শুরু করবে বাম ও কংগ্রেস নেতা,কর্মী সমর্থকেরা।

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে হারছেন – সূর্যকান্ত মিশ্র

Related News

Leave a Reply

Back to top button