রায়গঞ্জ

আক্রান্তের সংখ্যা বাড়ছে রায়গঞ্জে, কড়া পদক্ষেপ নিতে চলেছে পুরসভা

মাস্ক না পরলে, সামাজিক দূরত্ব মেনে না চললে আইনী ব্যবস্থা নিতে চলেছে রায়গঞ্জ পুরসভা। মাইকিং করে সচেতন করা হবে বাসিন্দাদের৷

ভোট পরবর্তী হিংসা অব্যাহত, রায়গঞ্জে আক্রান্ত কাউন্সিলর,পালটা অভিযোগ বিজেপির

Bengal Live রায়গঞ্জঃ ক্রমেই ভয়াবহ হয়ে উঠছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় শুধু মাত্র রায়গঞ্জ শহরেই আক্রান্ত হয়েছেন ৫৮ জন। জেলায় আক্রান্তের সংখ্যাটা ২০০ ছাড়িয়েছে। এমন পরিস্থিতিতে কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে রায়গঞ্জ পুরসভা। শনিবার রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস জানান, মাস্ক না পরলে, সামাজিক দূরত্ববিধি মেনে না চললে আগামীতে ফাইনের রাস্তায় যেতে বাধ্য হবো।

পুরসভা সূত্রে জানা গেছে, ২৭টি ওয়ার্ডের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৯টি ওয়ার্ডেই করোনা আক্রান্তের হদিস মিলেছে। ৪ নম্বর ওয়ার্ড ও ১৯ নম্বর ওয়ার্ডে আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। বাকি ওয়ার্ড গুলিতেও এক থেকে চারজন পর্যন্ত গত ২৪ ঘন্টায় কোভিড আক্রান্ত হয়েছেন।

বিজেপি কর্মীর বাড়ীতে হামলা,মারধর করার অভিযোগ রায়গঞ্জে

এমন পরিস্থিতিতে নির্দেশিকা জারি করেছে রায়গঞ্জ পুরসভা কর্তৃপক্ষ। শহরের নাগরিকদের সুরক্ষিত রাখতে মাস্ক পরার আহ্বান জানালেন পুরপতি। সন্দীপ বিশ্বাস বলেন,  মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বিধি মেনে চলার জন্য আবেদন জানানো হচ্ছে সকলকে। আগামী দিনে মানুষ মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় না রাখলে ফাইনের ব্যবস্থা করা হবে।  পাশাপাশি তিনি আরও বলেন, প্রথমে শহরে মাইকিং করে সাধারণ মানুষকে সচেতন করা হবে। তার পরেও যদি কেউ আইনকে বুড়ো আঙুল দেখিয়ে চলে, তাহলে আইনী ব্যবস্থা নেওয়া হবে ।

Related News

Leave a Reply

Back to top button