রায়গঞ্জ

আগামীকাল গণনা, এখনও মেলেনি পোস্টাল ব্যালট,ক্ষোভ তৃণমূল শিক্ষক সংগঠনের

নির্বাচন শেষ। রবিবার সকাল থেকে শুরু হবে গণনা। এরই মাঝে নির্বাচন কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস মাধ্যমিক শিক্ষক সংগঠন।

বাড়ীতেই বানিয়ে ফেলুন বাংলাদেশের ইলিশ মাছের দম বিরিয়ানি। জানুন রন্ধন প্রণালী।

Bengal Live রায়গঞ্জঃ পোস্টাল ব্যালট না পেয়ে ক্ষোভ সরকারি স্কুল শিক্ষকদের। গণনার ২৪ ঘন্টা আগে নির্বাচন কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস মাধ্যমিক শিক্ষক সংগঠন। অভিযোগ, জেলার প্রায় এক হাজার শিক্ষক পোস্টাল ব্যালট পান নি। ভোটের কাজের সাথে সরাসরি যুক্ত থাকলেও ভোটদান করতে পারেন নি তাঁরা।

এই বিষয়ে পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেস মাধ্যমিক শিক্ষক সংগঠনের উত্তর দিনাজপুর জেলা সভাপতি প্রসুন কুমার দত্ত বলেন, রায়গঞ্জ বিধানসভা ছাড়াও জেলার প্রায় প্রতিটি ব্লকের অনেক শিক্ষক এখনও পোস্টাল ব্যালট পান নি। জেলা শাসককে এই বিষয়ে বারংবার জানানো হলেও এখনও পর্যন্ত সদুত্তর মেলে নি। তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন এখন কিছু করার নেই।

জমি কেনার সময় এই বিষয়গুলি সম্পর্কে অসাবধানতার কারণে সর্বশান্ত হতে পারেন আপনিও। জেনে নিন

প্রসুন কুমার দত্তের অভিযোগ, অসুস্থতা সহ অনেক রকমের অসুবিধা থাকা সত্বেও শিক্ষকদের জোরজবরদস্তি করে নির্বাচনের কাজে পাঠানো হয়েছে। অনেকের নামে এফআইআর করা হয়েছে, এই বিষয়ে কমিশন ন্যায়পরায়ণতার পরিচয় দিলেও যাঁরা পোস্টাল ব্যালট পেলোনা, গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত হলো, তাঁদের জন্য কিছুই করার নেই? এই প্রশ্নই এখন আমাদের। জেলার প্রায় ১ হাজার শিক্ষক পোস্টাল ব্যালট না পেয়ে ভোট দিতে পারেন নি বলে জানিয়েছেন প্রসুন কুমার দত্ত।

প্রসুন কুমার দত্তের প্রশ্ন, দপ্তর থেকে জানানো হচ্ছে সব পোস্টাল ব্যালট পাঠিয়ে দেওয়া হয়েছে। এদিকে পোস্ট অফিস থেকে জানানো হচ্ছে যা যা এসেছিল সব বিতরণ করা হয়ে গেছে, তাহলে যাঁরা এখনও বঞ্চিত থাকলো তাঁদের ব্যালট কোথায় গেল? এই বিষয়ে নির্বাচন কমিশনের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

বাংলাদেশ স্পেশাল রেসিপিঃ আচার মাংস

Related News

Leave a Reply

Back to top button