রায়গঞ্জ

ইটাহারে বিজেপির প্রচারের গাড়ি ভাঙচুর, আহত তিন, অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে

বিজেপির প্রচারের গাড়িতে হামলা চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্য ইটাহারে৷ আহত বেশ কয়েকজন বিজেপি কর্মী।

উত্তরে এসেই ভাঙন ধরালেন তৃণমূলে, নেত্রীকে নজিরবিহীন আক্রমন শুভেন্দুর

Bengal Live ইটাহারঃ গ্রামে গ্রামে প্রচার সেরে ফেরার পথে বিজেপির গাড়ি ভাঙচুরের অভিযোগ ইটাহারে৷ ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ইটাহারে। হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে ইটাহার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। এদিকে খবর পেয়ে ইটাহার থানায় এসে পৌঁছান ইটাহার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অমিত কুমার কুন্ডু। ঘটনায় আহত বিজেপি কর্মীদের চিকিৎসা চলছে ইটাহার গ্রামীণ হাসপাতালে।

ইটাহারে জোট সমস্যা মেটার বার্তা বাম-কংগ্রেসের

জানা গেছে, বিজেপি প্রার্থী অমিত কুমার কুন্ডুর সমর্থনে প্রচারের গাড়ি কাজ সেরে ফিরছিল। গাড়িতে ছিলেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। অভিযোগ, নটলা এলাকায় প্রচারের গাড়িটি পৌঁছতেই কিছু দুষ্কৃতী হামলা চালায় গাড়িটির উপর। ভাঙচুর করা হয় গাড়িটিকে। হামলার ঘটনায় ৩ জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে খবর।

ইটাহারে জোট সমস্যা মেটার বার্তা বাম-কংগ্রেসের

এরপরেই হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে ইটাহার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। ইটাহার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অমিত কুমার কুন্ডুর অভিযোগ, পায়ের তলার মাটি সরে যাওয়ায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে। লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। এদিকে অভিযোগ অস্বীকার করে পালটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ি করেছে ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

Related News

Leave a Reply

Back to top button