রায়গঞ্জ

উত্তর দিনাজপুরে তিন অঙ্কে করোনায় মৃতের সংখ্যা, কালিয়াগঞ্জে চলছে স্যানিটাইজেশন

গত ২৪ ঘন্টায় দৈনিক সংক্রমণের তুলনায় সুস্থতার হার সামান্য বেশি উত্তর দিনাজপুরে৷ উদ্বেগ বাড়িয়ে মৃতের সংখ্যা পৌঁছল তিন অঙ্কে।

যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁরা বিধায়কের কাছে যান, সাফ বক্তব্য রায়গঞ্জ পুর কাউন্সিলরের

Bengal Live কালিয়াগঞ্জঃ উত্তর দিনাজপুরে তিন অঙ্কে পৌঁছল করোনায় মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় উত্তর দিনাজপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও চারজনের। তবে দৈনিক সংক্রমণের তুলনায় সুস্থতার হার সামান্য বাড়ল জেলায়। রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় জেলায় করোনা মুক্ত হয়েছেন ২৭০ জন। আক্রান্ত হয়েছেন ২৫৪ জন।

রায়গঞ্জ পুরসভার ২২টি ওয়ার্ডে এগিয়ে বিজেপি

এদিকে করোনা সংক্রমণ রোধে শহরজুড়ে রাস্তা স্যানিটাইজেশনের কাজ শুরু করলো কালিয়াগঞ্জ পুর প্রশাসন। পাশাপাশি মহামারী পরিস্থিতি নিয়ে মানুষকে সচেতন করতে দিনভর প্রচারাভিযান চালালো কালিয়াগঞ্জ পুরসভা। এদিন কালিয়াগঞ্জ পুরসভার উদ্যোগে শহর ও শহরতলীর গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতে স্যানিটাইজার স্প্রে করা হয়। শহরের ডাকবাংলা রোড,হাসপাতাল পাড়া,শেঠ কলোনী,মহেন্দ্রগঞ্জ সহ একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায় স্যানিটাইজ করে পুরসভার কর্মীরা। এর পাশাপাশি মানুষ যাতে আতঙ্কিত না হয় এবং করোনা বিধি মেনে চলেন, তার জন্য জোর প্রচার করা হয় পুরসভার তরফে।

শনিবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস উত্তর দিনাজপুরে

রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন অনুযায়ী এখনও পর্যন্ত উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১০৮৫০ জন। করোনা মুক্ত হয়েছেন ৮৯২৮ জন। করোনায় মৃত্যু হয়েছে ১০০ জনের।

Related News

Leave a Reply

Back to top button