রাজ্য

বিসর্জন থেকে ফেরার পথে বচসা, ভাঙা বোতলের কোপ পড়লো দুই ভাইয়ের গলায়

বিসর্জন দেখে ফেরার পথে একটি টোটো তাঁদের ধাক্কা মারে। তা নিয়ে টোটো চালকের সাথে তাঁদের বচসার সৃষ্টি হয়।

 

Bengal Live কোচবিহারঃ বিজয়া দশমীর বিসর্জন থেকে ফেরার পথে বচসায় গুরুতর আহত দুই ভাই। ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটার কৃষি মেলা এলাকায়। অভিযোগ, বচসা চলাকালীন এক অজ্ঞাত পরিচয় যুবক কাঁচের বোতল দিয়ে দুই ভাইয়ের গলায় আঘাত করে।

জানা গেছে, ঘটনায় গুরুতর জখম হয়েছেন সমীর দেবনাথ এবং সুজন দেবনাথ, সম্পর্কে তাঁরা দুই ভাই। দিনহাটার ভাংনীমোড় এলাকার বাসিন্দা তাঁরা। শুক্রবার তাঁরা রথবাড়ি ঘাটে দুর্গা প্রতিমা বিসর্জন দেখতে গেছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে একটি টোটো কৃষি মেলা এলাকায় তাঁদের ধাক্কা মারে। তা নিয়ে টোটো চালকের সাথে বচসার সৃষ্টি হলে, টোটোতে থাকা এক যুবক পাশের একটি খাবারের দোকান থেকে কাঁচের বোতল নিয়ে তাদের ওপর চড়াও হয়। কাঁচের বোতল দিয়ে প্রথমে তাদের সঙ্গে থাকা একজনের মাথায় আঘাত করে ওই যুবক। তাকে বাঁচাতে গেলে সমীর দেবনাথের গলা লক্ষ্য করে ভাঙা বোতল চালিয়ে দেয় সে। সেই সময় সুজন দেবনাথ দাদাকে বাঁচাতে গেলে তারও গলায় আঘাত করা হয়।

স্থানীয়দের তৎপরতায় গুরুতর আহত দুই ভাইকে প্রথমে চিকিৎসার জন্য দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে এক ভাইয়ের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয়েছে কোচবিহার মেডিক্যাল কলেজে । আক্রান্ত সুজন দেবনাথ এর অভিযোগ, তাঁদের ওপর হামলার ঘটনা ঘটেছে পুলিশের সামনেই। কিন্তু এখনও পর্যন্ত পুলিশ কাউকেই আটক করেনি।

Related News

Leave a Reply

Back to top button