রাজ্য

মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুয়ো মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু

মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি যাত্রা নিয়েও এদিন চরম কটাক্ষ করেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

 

Bengal Live জলপাইগুড়িঃ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুয়ো মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর। জলপাইগুড়িতে দলীয় বৈঠকে যোগ দিতে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভুয়ো মুখ্যমন্ত্রী বলে কটাক্ষ করেন তিনি।  সায়ন্তন বসু বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীই ভুয়ো। ভোটে না জিতে মুখ্যমন্ত্রী হয়ে বসেছেন। তাই রাজ্যটা ভুয়োয় ভরে গিয়েছে। তাই একে একে ভুয়ো আইপিএস, আইএএস, ভুয়ো ভ্যাক্সিন, ভুয়ো তৃণমূল বেরিয়ে পড়ছে।

সোমবার সন্ধ্যায় জলপাইগুড়ি পৌঁছান সায়ন্তন বসু৷ পুরসভা ভোটকে মাথায় রেখে সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও অন্যান্য দিক খতিয়ে দেখতে উত্তরের একাধিক জেলায় দলীয় নেতা কর্মীদের নিয়ে বৈঠক করছেন সায়ন্তন বসু। মূলত বিধানসভা ভোটে ভরাডুবির পর সাংগঠনিক শক্তি যেন ভেঙে না পড়ে সেই দিকটিই খতিয়ে দেখছেন তিনি। এছাড়াও পুরসভা ভোটে প্রার্থী কাদের করা হবে তা নিয়েও শুরু হয়েছে আলোচনা।

রান্নার গ্যাস বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকা পর্যন্ত ছাড়, ৩১ জুলাই পর্যন্ত রয়েছে অফার!

মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লির যাত্রা প্রসঙ্গে সায়ন্তন বসু বলেন, লালকেল্লা, কুতুবমিনার ইত্যাদি দেখে আসুন। পুরোনো স্থাপত্য দেখতে ভালো লাগে৷ মিত্র শক্তি বারবার আসে, কিন্তু কোনও কিছুই স্থায়ী হয় না। ৪২ আসনের বাইরে যাদের কোনও অস্তিত্ব নেই, তারা প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেন।

Related News

Leave a Reply

Back to top button