রাজ্য

নৃশংস খুন, চোপড়ার যুবকের দেহ মিললো ফুলবাড়িতে, তদন্তে পুলিশ

এক যুবককে নৃশংস ভাবে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। কে বা কারা ওই যুবককে হত্যা করার ঘটনার সাথে যুক্ত, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ৷

 

ভুয়ো পরিচয় দিয়ে প্রায় কোটি টাকা প্রতারণার অভিযোগ,গোয়েন্দাদের জালে ২ উত্তরবঙ্গে

Bengal Live শিলিগুড়িঃ নৃশংসভাবে এক যুবককে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ফুলবাড়িতে। গলার নলি কাটা এবং পেটে চাকু মারা অবস্থায় উদ্ধার হয় মৃতদেহটি। বুধবার ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের ফুলবাড়ির মার্ডার মোড়ে। মৃতের নাম সাদ্দাম হোসেন (২৫)। মৃত ওই যুবক চোপড়া ব্লকের ঘিরনিগাঁও মন্ডলবস্তির বাসিন্দা। খুনের কারণ খতিয়ে দেখতে ঘটনার তদন্ত করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রাজগঞ্জের ফুলবাড়িতে বাংলাদেশে পাথর রপ্তানির ব্যবসার সাথে যুক্ত ছিলেন সাদ্দাম হোসেন। কর্মসূত্রে জটিয়াকালির একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই যুবক। পরিবারে স্ত্রী ও একটি শিশু সন্তান রয়েছে তার। বুধবার রাতে গলার নলি কেটে ও পেটে ধারালো অস্ত্র দিয়ে ওই যুবককে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

পুরসভার তকমা পেল ফালাকাটা

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে। ঘটনাস্থল থেকে মদের বোতল, জুতো সহ একটি বাইকের চাবি উদ্ধার করেছে পুলিশ। তবে ব্যবসা সংক্রান্ত কারণ না কি অন্য কোনো কারণে খুন করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। কে বা কারা ওই যুবককে খুন করেছে তারও তদন্ত শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button