Advertisements
রাজ্য

সোমবার উত্তরবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী

উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার পৌঁছাবেন বাগডোগরা বিমান বন্দরে। উত্তরবঙ্গের জেলাগুলিকে নিয়ে প্রশাসনিক বৈঠকের কথা মুখ্যমন্ত্রীর।

Bengal Live শিলিগুড়িঃ উত্তরবঙ্গ সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দুপুরে বাগডোগরা বিমান বন্দরে পৌঁছবেন মুখ্যমন্ত্রী। বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে যোগ দেওয়া ছাড়াও উত্তরের জেলাগুলিকে নিয়ে একাধিক প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী বলে জানা গেছে।

মুখ্যমন্ত্রীর আসার প্রাক মুহূর্তে এদিন প্রস্তুতি খতিয়ে দেখতে মাল্লাগুড়ি পুলিশ কমিশনারেট ময়দানে পৌঁছান রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। প্রস্তুতি খতিয়ে দেখার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে বিজয়া সম্মেলনী আয়োজন করা হয়েছে। সেখানে যোগ দিতে আসছেন মুখ্যমন্ত্রী।

Advertisements

মন্ত্রী আরও জানান, ২২শে অক্টোবর আলিপুরদুয়ার,কোচবিহার এবং জলপাইগুড়ি জেলার পুলিশ প্রশাসনকে নিয়ে উত্তরকন্যায় একটি প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।বৈঠক করে তিনি সোজা চলে যাবেন কার্শিয়াঙে।এরপর ২৩ তারিখ দার্জিলিং কালিম্পং জেলার পুলিশ প্রশাসনকে নিয়ে প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তাঁর।আগামী ২৫ তারিখ বিকেলে মুখ্যমন্ত্রী কলকাতা ফিরে যাবেন বলে জানা গেছে।

Tags
Advertisements

Related News

Leave a Reply

Back to top button
Close