রাজ্য

বাড়ছে সংক্রমণ, সপ্তাহে দুইদিন বাজার বন্ধের সিদ্ধান্ত পুরসভার

করোনা সংক্রমণ মোকাবিলায় দিনহাটা পৌরসভার বিশেষ বৈঠক। আগামী দশ দিনের জন্য চালু নতুন বিধি নিষেধ।

 

Bengal Live কোচবিহারঃ করোনা সংক্রমণ রুখতে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হলো দিনহাটায়। সোমবার দিনহাটা পৌরসভার কনফারেন্স হলে এই বিশেষ বৈঠক হয়। দিনহাটা পৌর এলাকায় পুনরায় ক্রমাগত বেড়ে চলেছে করোনা সংক্রমন ও আক্রান্তের সংখ্যা। কার্যত সেই কারনেই দিনহাটা পৌরসভার তরফে সংক্রমণকে নিয়ন্ত্রণে রাখতে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

দিনহাটা পৌরসভার প্রশাসক উদয়ন গুহ এদিনের বৈঠকে জানিয়েছেন, মঙ্গলবার ও শনিবার দিনহাটায় দোকানপাট সম্পুর্ণ বন্ধ রাখার এবং সপ্তাহের বাকি পাঁচ দিন সকাল ৮ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত সমস্ত ব্যবসায়ীক প্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও এই নির্দেশিকার বাইরে রয়েছে ওষুধের দোকান এবং রেশনের দোকান। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন , এই বিধিনিষেধ সাময়িক ভাবে এটাকে চালু করা হয়েছে আগামী দশ দিনের জন্য, তারপর পরবর্তী পরিস্থিতি বিচার করে আলোচনার মাধ্যমে আবার সিদ্ধান্ত নেওয়া হবে।

আর্থিক প্রতারনার অভিযোগে উত্তরবঙ্গ থেকে দুজনকে গ্রেপ্তার করল মুম্বাই পুলিশ

এদিনের বৈঠকে পৌর প্রশাসক উদয়ন গুহ এও জানিএছেন, মাস্ক ছাড়া যদি কোন ব্যক্তি রাস্তায় বেড় হলে কড়া হাতে সেই বিষয়টি দেখবে দিনহাটা থানার পুলিশ । আর এই ব্যাপারে পুলিশকে সহায়তা করতে রাস্তায় থাকবে পৌরসভা ও মহকুমা প্রশাসনের একটি টিম ।

Related News

Leave a Reply

Back to top button