রাজ্য

অটো ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত মা ও মেয়ে

বাসের ধাক্কায় মৃত্যু হল অটোযাত্রী মা ও মেয়ের। ঘটনায় গুরুতর আহত দুই মহিলা সহ আরও তিন অটোর যাত্রী। যার জেরে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানিয়রা।

 

Bengal Live মালদাঃ  অটো ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত মা ও মেয়ে। শনিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে চাঁচলের বীরস্থলে ৮১ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুই মহিলা সহ আরও তিন অটোর যাত্রী। দুর্ঘটনার জেরে জাতীয় সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। অবরোধের জেরে প্রবল যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সেতারা বিবি(৩২) ও মেয়ের নাম শাহনওয়াজ খাতুন(৬)। তাদের বাড়ি চাঁচলের বাশিলহাটে। এদিন অটোতে করে মেয়েকে নিয়ে বাবার বাড়ি গঙ্গাদেবী এলাকায় যাচ্ছিলেন সেতারা বিবি। ওই সময় বীরস্থলে মালদহ থেকে চাঁচলমুখী একটি বেসরকারি বাস প্রচন্ড গতিতে এসে অটোটিকে ধাক্কা মারে । বাসের ধাক্কায় অটো থেকে ছিটকে পড়েন যাত্রীরা। ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে ।

জনসন অ্যান্ড জনসনের করোনা টিকায় ছাড়পত্র ভারতে

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, অটোটি রাস্তার বাম দিকে থাকলেও বাসটি প্রচন্ড গতিতে এসে অটোটিকে ধাক্কা মারে । ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে । খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেন চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষ।

চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি অটোর এক যাত্রী সায়েরা বানু বলেন, ডাক্তার দেখাতে সামসি যাওয়ার জন্য অটোতে উঠেছিলাম। বীরস্থলে আচমকাই বাসের ধাক্কায় ছিটকে পড়ি। তারপর আর কিছু মনে ছিল না। হাসপাতালে চিকিৎসা চলছে গুরুতর জখম আরও দুই মহিলার।

মিটবে ডার্কসার্কল ও অ্যাকনে সহ ত্বকের অন্যান্য সমস্যা, জানুন পুদিনার ভেষজ গুণ!

Related News

Leave a Reply

Back to top button