রাজ্য

ভোট বয়কটের ডাক দিলেন মালদার নমোপাড়ার বাসিন্দারা

পাকা রাস্তার দাবিতে সরব গ্রামবাসীরা৷ ক্ষুব্ধ বাসিন্দারা ভোট বয়কটের ডাক দিলেন।

 

Bengal Live মালদাঃ প্রতিশ্রুতি দিয়েও হয়নি রাস্তার সংস্কার। পাকা রাস্তা না হওয়ায় ভোট বয়কটের ডাক গ্রামবাসীদের। নির্বাচনের আগে বিক্ষোভে সামিল মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের নামোপাড়া এলাকার বাসিন্দারা।

ভোটের আগে চাই পাকা রাস্তা। নয়তো ভোট দিতে নারাজ গ্ৰামের মানুষ। এই দাবীতেই মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের নামোপাড়া এলাকার বাসিন্দারা ভোট বয়কটের ডাক দিলেন। গ্ৰামবাসীদের অভিযোগ, গ্রামের প্রায় ৩০০ মিটার পর্যন্ত রাস্তা বেহাল অবস্থায় আছে। বর্ষার সময় ওই রাস্তা দিয়ে চলাফেরা করতে নাজেহাল হতে হয় স্কুল পড়ুয়া থেকে সাধারণ মানুষকে। রাস্তা সংস্কার এর প্রতিশ্রুতি দিলেও কোনো সুরাহা হয়নি। তাই আসন্ন নির্বাচনের আগে সংস্কারের দাবি পূরণ না হওয়ায় ভোট বয়কটের ডাক স্থানীয়দের।

তারা জানিয়েছেন, আর কোনো প্রতিশ্রুতি নয়, রাস্তার কাজ শুরু হলেই ভোট দেবেন গ্রামবাসীরা। মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিদায়ী বিধায়ক সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, “এলাকার মানুষ ভোট বয়কট এর ডাক দিয়েছে। কিন্তু ওই রাস্তার কাজের স্যাংশন হয়ে গেছে। কিন্তু ঠিকাদাররা কাজ শুরু করেন নি।যেখানে রাস্তার দাবি ছিল সে সমস্ত এলাকাতে রাস্তা তৈরি করে দেওয়া হয়েছে। ”

Related News

Leave a Reply

Back to top button