রাজ্য

মর্মান্তিক পথ দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু

মর্মান্তিক পথ দুর্ঘটনা। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ছোট গাড়ির। মৃত্যু হয়েছে একই পরিবারের পাঁচ জনের৷

 

Bengal Live আলিপুরদুয়ারঃ সোমবার সকালে এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ জনের মৃত্যু হয়েছে আলিপুরদুয়ারের ফালাকাটা থানার ফালাকাটা-ধূপগুড়ি জাতীয় সড়কের বালাসুন্দর এলাকায়। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও দু’জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল সাতটা নাগাদ বালাসুন্দর এলাকায় ডুডুয়া সেতুর বাঁকে শিলিগুড়িগামী একটি ছোটো গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় উল্টো দিক থেকে আসা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের একটি যাত্রীবাহী বাসের।

সংঘর্ষের জেরে পথের ধারের নয়ানজুলিতে উল্টে যায় ছোট গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছোটো গাড়িটির পাঁচ আরোহীর। মৃত ও জখম যাত্রীরা প্রত্যেকেই আলিপুরদুয়ার শহরের শান্তিনগরের বাসিন্দা। স্থানীয় বাসিন্দারাই মৃত ও জখমদের উদ্ধার করে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। দুর্ঘটনার জেরে প্রচণ্ড যানজট তৈরি হয়েছে বালাসুন্দর এলাকায়। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। উদ্ধার কাজে নেমেছেন ফালাকাটা দমকল কেন্দ্রের কর্মীরা।

Related News

Leave a Reply

Back to top button