রাজ্য

স্কুটি ও বাইসনের মধ্যে সংঘর্ষ, মৃত এক, ভাইরাল ভিডিও

নতুন বছরের শুরুতেই শোকের ছায়া নেমে এলো প্রসেনজিতের পরিজনদের মধ্যে। মুহূর্তেই আনন্দ বদলে গেল বিষাদের কান্নায়।

Bengal Live আলিপুরদুয়ারঃ রাজাভাতখাওয়া থেকে জয়ন্তী যাওয়ার পথে বাইসনের সাথে স্কুটির সংঘর্ষ। ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাইসনের সিং-এর আঘাতে গুরুতর জখম যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য আলিপুরদুয়ারের রাজাভাতখাওয়ায়। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখছে বনদপ্তর।

জানা গেছে, বর্ষবরণের প্রথম দিন স্কুটি চালিয়ে রাজাভাতখাওয়া থেকে জয়ন্তীর দিকে যাচ্ছিলেন কোচবিহারের বাসিন্দা প্রসেনজিৎ রায়। বালা নদীর ব্রীজের কাছে আচমকাই স্কুটির সামনে চলে আসে একটি বাইসান। রাস্তা পারাপার করতে থাকা বাইসনটির সাথে দ্রুত গতিতে থাকা স্কুটির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে প্রসেনজিৎ রায়। দুর্ঘটনার ভিডিওটি রেকর্ড হয় অন্য পর্যটকদের মোবাইল ক্যামেরায়। সেখানে দেখা যায়, দুর্ঘটনার পর বাইসনটি জঙ্গলের ভেতরে ঢুকে পড়লেও স্কুটি নিয়ে রাস্তার পাশের ঝোপে ছিটকে গিয়ে পড়ে ওই যুবক। দুর্ঘটনার পর অন্যান্য পর্যটকরা জখম যুবককে উদ্ধার করে আলিপুরদুয়ার হাসপাতালে পাঠায়।

এদিকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে আসা হলে যুবককে মৃত বলে ঘোষণা করা হয়। বক্সা ব্যাঘ্র প্রকল্পের ফিল্ড ডিরেক্টর শুভঙ্কর সেনগুপ্ত বলেন, “দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”

Related News

Leave a Reply

Back to top button