রাজ্য

অনিশ্চিত বেতন ও ছাঁটাইয়ের প্রতিবাদে বিক্ষোভ মেডিক্যাল কলেজের অস্থায়ী কর্মীদের

অস্থায়ী কর্মীদের ছাঁটাই ও বেতন না মেলার প্রতিবাদে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অস্থায়ী কর্মীদের বিক্ষোভ। জুলাই মাসেই দেওয়া হবে শেষ বেতন।

 

মালদা: বেতনের অনিশ্চয়তা ও অস্থায়ী কর্মীদের ছাঁটাইয়ের প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য বিক্ষোভ অবস্থানে সামিল মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অস্থায়ী কর্মীরা। শুক্রবার সকাল থেকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে চলে এই বিক্ষোভ কর্মসূচি।

বলিউডে নক্ষত্রপতন, প্রয়াত সুরেখা সিক্রি

মালদা মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগে মোট ১৭৭ জন অস্থায়ী কর্মী রয়েছেন। এদের মধ্যে কেউ ২০১১ সালে আবার কেউ ২০১৬ সালের অস্থায়ী পদের নিয়োগ হয়েছিলেন। মালদা মেডিকেল কলেজ হাসপাতালের ফান্ড থেকেই প্রতি মাসে তাদের বেতন দেয়া হতো। কিন্তু তাদের নিয়োগের জন্য স্বাস্থ্য ভবনে কোনরকম আবেদন জানানো হয়নি। দীর্ঘ দিন ধরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের রোগী কল্যাণ সমিতির তহবিল থেকেই তাদের টাকা দেওয়া হলেও বর্তমানে সেই তহবিলের টাকা প্রায় শেষ হয়ে এসেছে। যার জেরে অস্থায়ী কর্মীদের বেতন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে মালদা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। জুলাই মাসেই শেষ তাদের বেতন দেওয়া হবে। তারপর থেকে আর কোনো বেতন দেয়া হবে না বলে জানিয়েছে মালদা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।

মালদা মেডিক্যাল কলেজ  হাসপাতালের প্রিন্সিপাল পার্থপ্রতীম মুখার্জী বলেন, আমরা বিষয়টি নিয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি।

চরম দারিদ্র ও অসুস্থতার সাথে লড়াই রায়গঞ্জের প্রৌঢ়ার, মেলেনি আদিবাসী উন্নয়ন প্রকল্পের সাহায্য

Related News

Leave a Reply

Back to top button