রাজ্য

জন্মদিনে স্নান করতে গিয়ে মহানন্দায় তলিয়ে গেল বছর সাতের শিশু

স্নান করতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল শিশু। পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দপ্তরের তরফে চলছে তল্লাশি।

 

Bengal Live মালদাঃ স্নান করতে গিয়ে এক শিশুর মহানন্দায় তলিয়ে যাওয়ার ঘটনায় ছড়ালো চাঞ্চল্য। রবিবার ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার খয়রাতি এলাকায়। পুলিশ প্রশাসনের তরফ থেকে শুরু হয়েছে তল্লাশি। তবে শিশুটিকে উদ্ধারের কাজে প্রশাসনের উদাসীনতা অভিযোগ তুলে ৩৪ নং জাতীয় সড়ক অবরোধে অবরোধ করে বিক্ষোভ দেখান ওই শিশুর পরিবারের লোকজন।

শহরের রাস্তায় গল্প কবিতা লিখে নতুন প্রজন্মকে সাহিত্যের দুনিয়ায় ফেরাতে উদ্যোগী শিক্ষক

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ ওই শিশুর নাম রমজান শেখ, বয়স ৭। জানা গিয়েছে, রবিবার তার জন্মদিনে পরিবারের লোকের সঙ্গে মঙ্গলবাড়ী এলাকার মহানন্দা নদীতে স্নান করতে এসেছিল ওই শিশু। স্নান করতে গিয়েই মহানন্দার জলে তলিয়ে যায় বছর সাতের রমজান। এই খবর ছড়িয়ে পড়তেই তল্লাশি শুরু করেন স্থানীয় বাসিন্দারা। অনেক খোঁজাখুঁজির পরও রবিবার রাত পর্যন্ত খোঁজ মেলেনি ওই শিশুর। এরপর পুলিশে খবর দিলে ফের শুরু হয় তল্লাশি। তবে উদ্ধারকাজে প্রশাসনের গাফিলতি রয়েছে বলে জানান শিশুর পরিবার। ফলে নিখোঁজ শিশুর উদ্ধারের দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তার পরিবারের লোকেরা।

ফোনে রয়েছে এই চারটি অ্যাপ! যেকোনো সময় গায়েব হয়ে যেতে পারে টাকা, জানালো এসবিআই

দীর্ঘক্ষণ সড়ক অবরোধ করে রাখায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অবশেষে পুলিশ প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা। সোমবার সকাল থেকে স্পিডবোট নিয়ে উদ্ধার কাজ শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দপ্তর এর কর্মীরা। এদিন ঘটনাস্থলে পৌঁছন পুরাতন মালদার প্রাক্তন চেয়ারম্যান বিভূতিভূষণ ঘোষ। তিনি জানান, পুলিশ প্রশাসন চেষ্টা করে যাচ্ছে শিশুটিকে উদ্ধার করার জন্য। বাংলাদেশ বর্ডারের বিএসএফদের সঙ্গেও কথা বলা হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button