রাজ্য

চাঁচল কি পুরসভা হবে ? আশার আলো উসকে দিল নীহারের প্রতিশ্রুতি

নির্বাচনে জিতলে চাঁচলে পুরসভা হবে – প্রচারে গিয়ে এমনই বার্তা দিচ্ছেন চাঁচলের তৃণমূল কংগ্রেস প্রার্থী নীহার রঞ্জন ঘোষ।

 

Bengal Live চাঁচলঃ জোড়া ফুল ফোটাতে কুমোরটুলিতে হাজির তৃণমূল প্রার্থী। হাত লাগালেন মৃৎশিল্পীদের কাজে। ভোট যতই এগিয়ে আসছে, নেতাদের সঙ্গে সমাজের বিভিন্ন স্তরের মানুষের মেলামেশা ততই বাড়ছে, বাড়ছে রাজনীতির পরিধি।

শুক্রবার চাঁচল বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী নীহার রঞ্জন ঘোষ চষে বেড়ালেন চাঁচল বিধানসভার বিভিন্ন এলাকা। এদিন তিনি প্রথমে যান চাঁচলের অনুকুল ঠাকুর মন্দিরে। সেখানে পুজো দিয়েই নেমে পড়েন প্রচারে। এতদিন তাঁর রাজনীতির পরিধি ছিল শুধুই ইংরেজবাজার। এই প্রথম ইংরেজ বাজারের বাইরে নির্বাচনী ময়দানে নীহার ঘোষ।

চাঁচল বিধানসভা এলাকায় নিজের নামে দেওয়াল লিখন করেন তিনি। চাঁচল পীর-মাজারে দোয়া করার পর মসজিদের সামনে স্থানীয় মানুষদের সঙ্গে কথাও বলেন  ইংরেজবাজারের বিদায়ী বিধায়ক। তারপর চাঁচলের কুমোরপাড়ায় শিল্পীদের সাথে আলাপচারিতা করার পাশাপাশি নিজের হাতে মাটির ঘট তৈরি করেন তিনি।

এদিন নীহার রঞ্জন ঘোষ বলেন, চাঁচল মহকুমাকে পুরসভা তৈরি করার জন্য কোনও আন্দোলন করেননি আগের বিধায়ক। তৃণমূলের কোনো জনপ্রতিনিধি না থাকায় উন্নয়ন করা সম্ভব হয়নি সরকারের পক্ষে। তিনি দীর্ঘদিন ইংরেজবাজার পুরসভা চালিয়েছেন। সেই অভিজ্ঞতার নিরিখে চাঁচলে উন্নয়ন করার জন্য তাঁকে এই বিধানসভা কেন্দ্রে প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, তিনি ভোটে জিতলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন যে কী জিনিস, মানুষ তা স্বচক্ষে দেখবে।এলাকার মানুষ তাঁকে আশীর্বাদ করলে চাঁচল মহকুমাকে পুরসভা করার উদ্যোগ নেবেন বলে জানিয়েছেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button