Archive

রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করে হোক বিধানসভা নির্বাচন, দাবি কৈলাসের

রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবিকে ক্রমশ জোরালো করছে বিজেপি। শনিবার ফের একবার উত্তর দিনাজপুরের হেমতাবাদে এসে এই দাবি তুললেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

 

Bengal Live রায়গঞ্জঃ আসন্ন বিধানসভা ভোটে রাষ্ট্রপতি শাসনের পক্ষে সওয়াল করলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গী। হেমতাবাদের বিজেপি বিধায়ক প্রয়াত দেবেন্দ্র নাথ রায়ের পরিবারের সাথে দেখা করতে কৈলাস বিজয়বর্গীয়র দাবি, নিরপেক্ষ ভোট সম্পন্ন করতে রাজ্য রাষ্ট্রপতি শাসন জারি করা প্রয়োজন। পাশাপাশি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে সামনে এনে দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান বিজেপি শীর্ষ নেতা।

শনিবার দিল্লি থেকে বাগডোগরা বিমান বন্দরে নেমে সোজা উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ বিধানসভার প্রয়াত বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের বিন্দোলের বাড়িতে পৌঁছান বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। তাঁর সাথে ছিলেন বিজেপি নেতা অরবিন্দ মেনন, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ অন্যান্য রাজ্য বিজেপির নেতা-নেতৃত্ব। প্রয়াত বিধায়কের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানানোর পাশাপাশি সিবিআই তদন্তের দাবি জানান তিনি।

কৈলাস বিজয়বর্গীয় বলেন, বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুর তদন্তে রাজ্য সরকার সহায়তা করছে না। আমরা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে গিয়ে সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি। সরকার ঘটনাটি আত্মহত্যায় পরিবর্তন করতে চাইছে। রাজ্যে সুশাসন নেই৷ অরাজকতা চলছে।
সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনায় যেমন সিবিআই তদন্ত করছে এই ঘটনাতেও সিবিআই তদন্ত হওয়া উচিৎ। বলিউডের নায়কের মতন দেবেন রায়ও জননেতা ছিলেন।

এদিকে আসন্ন বিধানসভা নির্বাচন নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে রাষ্ট্রপতি শাসনের পক্ষে সওয়াল করেন বিজেপির এই শীর্ষ নেতা৷ তিনি বলেন, বাংলায় এখন এমন পরিস্থিতি হয়ে গিয়েছে যেখানে রাষ্ট্রপতি শাসন জারি হওয়া উচিৎ। রাষ্ট্রপতির কাছেও এই দাবি জানানো হয়েছে। রাজ্যপালের থেকে এই আবেদন চাওয়ার জন্য রাষ্ট্রপতিকে বলা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যাযয়ের সরকার থাকলে নিরপেক্ষ নির্বাচন হবেনা। আমরা নিরপেক্ষ নির্বাচন চাই।

Related News

Leave a Reply

Back to top button