Advertisements
বিনোদন

রানু বান গেয়ি স্টার, বলিউডে হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েটে গাইবেন রানাঘাটের রানু মণ্ডল

রানু বান গেয়ি স্টার, বলিউডে হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েটে গাইবেন রানাঘাটের রানু মণ্ডল

Bengal Live ওয়েব ডেস্কঃ বিনোদনের স্বর্গপুরী মুম্বাই নগরীর একটি স্টুডিও। কানে হেডফোন দিয়ে রেকর্ডিং রুমে রানু। মুখের কাছে মাইক্রোফোন ক্যাচার। সামনে দাঁড়িয়ে প্রথম সারির জনপ্রিয় বলিউডি গায়ক ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়াজি।

হাই পিচ মেলোডিয়াস ভয়েসে দু’বার আ… আ… করলেন রানু। স্বরগমেই সুরের লহরী খেলে গেল আরব সাগরের তীরে। একঝাঁক গাঙচিল যেন ডানা মেলে উড়ে গেল আশমানি রঙ ছড়িয়ে। হিমেশজির চোখে চোখ রেখে একবার হাসলেন বনের নাইটইংগেল। হাসলেন হিমেশও। মানে, হ্যাঁ এটাই তো চাইছিলাম। একদম পারফেক্ট। আপনি গেয়ে যান।

কনফিডেন্স বাড়িয়ে আবার বিটের তালে গান ধরলেন রানু। “তেরি…মেরি… কাহানি… তেরিমেরি কাহানি…।”
হাস্কি ভয়েসে সুর খেলছে। ঢেউ তুলছে। যেন সুরে বোনা রেশমি চাদর উড়ে যাচ্ছে বাতাসে। হিমেশজি দুই হাত পকেট থেকে বের করে থাম্বস আপ দেখালেন। ডান। যা চেয়েছিলাম, পেয়ে গেছি। এর পর গান ধরলেন হিমেশও।

Advertisements

বলিউডে হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েটে গাইবেন রানাঘাটের রানু মণ্ডল

হ্যাঁ, কোনও কল্পকাহিনী নয়। সত্যি সত্যিই রানাঘাটের ভবঘুরে রানু মণ্ডল এবার হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট গাইছেন। নতুন সিনেমা “হ্যাপি হার্ডি অ্যাণ্ড হীর” -এর টাইটেল সং “তেরি মেরি কাহানি” হিমেশজির সঙ্গে ডুয়েটে গাইবেন রানু। সেই গানের রেকর্ডিং দৃশ্যেরই একটি ভিডিও ক্লিপিং ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সেই ভিডিওতেই দেখা গেল কীভাবে বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া চিয়ার্স করছেন রানুকে।

রানাঘাটের স্টেশন থেকে বলিউড। রানু এখন স্টার। বাংলার পথেঘাটে ঘুরে বেড়ানো কোকিল এখন বলিউডের গায়িকা। এর শেষ কোথায়, কেউ জানে না। রানুর জন্য রইল বেঙ্গল লাইভের শ্রদ্ধা মিশ্রিত শুভেচ্ছা।

Tags
Advertisements

Related News

Leave a Reply

Back to top button
Close