জাতীয়

ফের হাসপাতালে ভর্তি হলেন অমিত শাহ

গত দেড় মাসে এই নিয়ে তিনবার হাসপাতালে ভর্তি হতে হলো স্বরাষ্ট্রমন্ত্রীকে।শনিবার মাঝরাতে শ্বাসকষ্ট অনুভব হওয়ার কারণে অমিত শাহকে হাসপাতালে ভর্তি করা হয়।

Bengal Live ডেস্কঃ অসুস্থ হয়ে দিল্লির এইমসে ভর্তি হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।শনিবার মাঝরাতে শ্বাসকষ্ট অনুভব হওয়ার কারণে অমিত শাহকে হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১১টা নাগাদ অমিত শাহকে এইমসের কার্ডিও-নিউরো টাওয়ারে ভর্তি করা হয়েছে বলে সূত্রের খবর। গত দেড় মাসে এই নিয়ে তিনবার হাসপাতালে ভর্তি হতে হলো স্বরাষ্ট্রমন্ত্রীকে। জানা গেছে,এমস-এর ডিরেক্টর রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে একটি চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আপাতত তিনি স্থিতিশীল রয়েছেন বলেই খবর।

আগস্ট মাসের দুই তারিখে করোনায় আক্রান্ত হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেইবার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। এরপর ১৪ আগস্ট করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর অমিত শাহ নিজের বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন। কোভিড পরবর্তী চিকিৎসার জন্য ফের ১৮ আগস্ট দিল্লির এইমসে ভর্তি করা হয়ে তাঁকে। পুরোপুরি সুস্থ হওয়ার পর ৩০ আগস্ট এইমস থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন অমিত শাহ। এরই মাঝে ফের শ্বাসকষ্ট অনুভব করায় শনিবার ফের অমিত শাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button