নজরে জেলা

জেলায় বৃদ্ধি করোনা আক্রান্তের সংখ্যা, ইটাহারে বিজেপিকে আক্রমণ অমলের, ইসলামপুরে ফ্রি বাজার

করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল উত্তর দিনাজপুরে। রায়গঞ্জে বিনামূল্যে মুদি বাজার এসএফআইয়ের। ইসলামপুরে সবজি ও মুদির বাজারের আয়োজন ডিওয়াইএফআই-এর।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২০৭। রবিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের প্রকাশ করা করোনা বুলেটিন থেকে এই তথ্য উঠে এসেছে। আক্রান্তের সংখ্যার নিরিখে উত্তরবঙ্গে দ্বিতীয় স্থানে উত্তর দিনাজপুর। প্রথম স্থানে রয়েছে মালদা। মালদায় এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২২৬ জন। এদিকে উত্তর দিনাজপুর জেলায় এখনও সুস্থ হয়েছেন ১৫৬ জন। কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫১ জন।

Bengal Live ইসলামপুরঃ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন (DYFI) ও সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির উদ্যোগে রবিবার ইসলামপুর শহরের ক্ষুদিরাম পল্লীতে বিনামূল্যে বাজারের আয়োজন করা হয়। চাল, ডাল, সয়াবিন, ডিম, সাবান, তেল, স্যানিটারি ন্যাপকিন থেকে শুরু করে আলু, পেঁয়াজ, পটল, কুমড়ো সহ সমস্ত রকম শাক সবজি তিন শতাধিক মানুষের হাতে তুলে দেওয়া হয় এদিন৷ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি গৌতম বর্মন, ইসলামপুর উত্তর লোকালের সম্পাদক সুজন দাস, গণতান্ত্রিক মহিলা সমিতির নেত্রী সুরভী মুন্ডা, জেলা সম্পাদিকা সুপ্রীতি ঘোষ মজুমদার সহ সিপিআইএম এর জেলা নেতৃত্বরা।

Bengal Live রায়গঞ্জঃ এসএফআইয়ের বিনামূল্যে মুদী বাজার রায়গঞ্জে৷ রবিবার দেবীনগর পোস্ট অফিস মোড়ে ‘সংহতি বাজার’ নামে এই বাজারের আয়োজন করে বাম ছাত্র সংগঠন। চাল, ডাল, চিড়া,লবন,হলুদ সহ হরেক রকম মশলা এদিন শতাধিক মানুষের হাতে বিনামূল্যে তুলে দেওয়া হয়৷

Bengal Live ইটাহারঃ রবিবার ইটাহারে সাংবাদিক সম্মেলন করে বিজেপিকে এক হাত নিলেন ইটাহারের বিধায়ক অমল আচার্য। এদিন তাঁর দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সামনে বিজেপির তীব্র সমালোচনা করেন এই তৃণমূল বিধায়ক। অমলবাবু বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী করোনা মোকাবিলায় ও ঘুর্ণিঝড় বিধ্বস্ত মানুষদের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন। আর বিজেপি কেবল রাজনৈতিক স্বার্থে মা-মাটি-মানুষের সরকারকে কালিমালিপ্ত করতে সারাক্ষণ মিথ্যা কুৎসা ও অপপ্রচার চালাচ্ছে। আমরা বিজেপির এই ঘৃন্য রাজনীতির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Related News

Leave a Reply

Back to top button