টেক-নিউজ

আরও রঙিন, আরও আকর্ষণীয় হচ্ছে হোয়াটসঅ্যাপ, আসছে নতুন ফিচার

বর্তমান জীবন হোয়াটসঅ্যাপ ছাড়া অচল। সকালের গুড মর্নিং থেকে রাতের গুড নাইট, ব্যবসা-বাণিজ্য কিংবা অন্য যা কিছু — সবেতেই এই অ্যাপটি এখন অপরিহার্য।

Bengal Live টেক নিউজঃ ব্যবহারকারীদের ধরে রাখতে হোয়াটসঅ্যাপ বিভিন্ন সময় নতুন নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে। কদিন আগেই হোয়াটসঅ্যাপ তাদের নতুন পাঁচটি ফিচার নিয়ে হাজির হয়েছিল। যা দর্শকদের মন জয় করেছে। এবার তারা আর একটি নতুন ফিচার নিয়ে আসতে চলেছে।

এতদিন হোয়াটসঅ্যাপের ব্যাকগ্রাউন্ডে একটিই মাত্র ওয়াল পেপার সেট করা যেত। সেটি বদলানো যেত। কিন্তু একসময় একবারে একটিই ওয়ালপেপার দেখা যেত। জানা গেছে, নতুন ফিচারে হোয়াটসঅ্যাপের ব্যাকগ্রাউণ্ডে একাধিক ওয়াল পেপার সেট করা যাবে। অর্থাৎ কোনো হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী চাইলে তাঁর প্রিয় মানুষের ছবি ব্যাকগ্রাউন্ড ওয়ালপেপারে সেট করে রাখতে পারবেন। আবার একই সঙ্গে বন্ধু বান্ধবদের চ্যাট বক্সের ব্যাকগ্রাউন্ডে অন্য কোনো ছবি ব্যবহার করা যাবে।

আরো জানা গেছে, এটি অ্যাকটিভ করতে হলে হোয়াটসঅ্যাপ অপশন ওয়াল পেপার-এ গিয়ে কাস্টল-এ ক্লিক করতে হবে। হোয়াটসঅ্যাপ-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এর বিটা ভার্সন ইতিমধ্যেই বাজারে ছাড়া হয়েছে। এটির পরীক্ষা নিরীক্ষা শেষ হলেই সকলের কাছে পৌছে যাবে এই রঙিন ফিচারটি।

Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button