ভিডিও নিউজরাজ্য

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেবের সঙ্গে দেখা করলেন বর্তমান রাজ্যপাল

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেবের সঙ্গে দেখা করলেন বর্তমান রাজ্যপাল

Bengal Live ওয়েব ডেস্কঃ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই অসুস্থ। বুধবার আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতির খোঁজখবর নিতে বুদ্ধবাবুর বাড়িতে সটান হাজির হলেন রাজ্যে নবনিযুক্ত রাজ্যপাল জগদীপ ধনকর। বাড়িতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন ও কথা বলেন রাজ্যপাল।

রাজ্যপাল আসছেন, এই খবর আগেই পৌঁছে গিয়েছিল প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে। সেই বার্তা পেয়েই বাড়ির বাইরে গেটের সামানে দাঁড়িয়ে রাজ্যপালের আসার অপেক্ষা করছিলেন বুদ্ধজায়া মীরা ভট্টাচার্য। কনভয় এসে পৌঁছতেই সৌজন্য বিনিময়ের পর রাজ্যপালকে বাড়ির ভেতরে নিয়ে যান মীরাদেবী। বুদ্ধবাবুর সঙ্গে করমর্দন করে তাঁর শরীরের খোঁজখবর নেন রাজ্যপাল জগদীপ ধনকর।

আরও পড়ুনঃ

সন্ধ্যা হলেই অন্ধকারে ছেয়ে যাচ্ছে ইটাহারের চৌরাস্তা মোড়, ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা

স্বল্প সময় কাটানোর পর বাইরে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপাল বলেন, “এই মানুষটি এই রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন। তাঁর প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। তাঁকে সম্মান জানাতেই আমি এসেছিলাম।”

সাক্ষাৎ সেরে সাংবাদিকদের সামনে বুদ্ধবাবু সম্পর্কে যে ভাষা ও ভঙ্গিমায় কথা বললেন রাজ্যপাল, তাতে অনেকেই হতবাক। বাম সরকারের প্রাক্তন এই মুখ্যমন্ত্রী সম্পর্কে কী বললেন বর্তমান রাজ্যপাল ?

Related News

Leave a Reply

Back to top button