রাজ্য

বিএসএফের জালে বাংলাদেশী মাদক কারবারি

নিষিদ্ধ মাদক পাচার করার আগেই বিএসএফের জালে এক বাংলাদেশী মাদক কারবারী। খবর দেওয়া হয়েছে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনীকে।

মর্মান্তিক পথ দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু

Bengal Live মালদাঃ ফেনসিডিল এবং গাঁজা সহ এক বাংলাদেশী পাচারকারীকে আটক করল বিএসএফ। রবিবার বিকেলে মালদা জেলার কালিয়াচক থানার অন্তর্গত ভারত-বাংলাদেশ সীমান্ত নওদা এলাকা থেকে বিএসএফের ২৪ নং ব্যাটেলিয়ানের জওয়ানরা ওই বাংলাদেশী পাচারকারীকে আটক করে।

ধৃত বাংলাদেশীর কাছ থেকে উদ্ধার হয় ৫০ বোতল ফেনসিডিল এবং ২ কেজি গাঁজা। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, ধৃত বাংলাদেশী পাচারকারীর নাম মনিরুল ইসলাম (২৫)। তার বাড়ি বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার অন্তর্গত ১৯ বিঘি গ্রামে। জানা গিয়েছে, রবিবার রাতে ৪-৫ জন বাংলাদেশী পাচারকারী ভারতীয় সীমানায় ঢুকে পড়ে। ভারতীয় পাচারকারীদের কাছ থেকে ফেনসিডিল এবং গাঁজা বাংলাদেশে পাচার করার চেষ্টা করছিল তারা।

চাকরিহীন একদল তরুণ-তরূণী ছবি আঁকছেন শুধু গরিবদের সাহায্যের জন্য

বিষয়টি কর্তব্যরত বিএসএফ জওয়ানদের নজরে আসতেই তারা ধাওয়া করে পাচারকারীদের। বাকিরা পালিয়ে গেলেও এক বাংলাদেশী পাচারকারীকে আটক করতে সক্ষম হয় বিএসএফ। ধৃত বাংলাদেশী পাচারকারীকে জেরা করে কয়েকজন ভারতীয় ও বাংলাদেশী পাচারকারীর নাম জানতে পেরেছে বিএসএফ। বিএসএফ-এর পক্ষ থেকে জেরায় উঠে আসা বাংলাদেশী পাচারকারীদের নাম জানানো হয় বিজিবিকে। অন্যদিকে ভারতীয় পাচারকারীদের নাম দেওয়া হয়েছে রাজ্যের পুলিশের কাছে। গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ পাচারকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

ধৃত বাংলাদেশী পাচারকারীকে কালিয়াচক থানার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেন বিএসএফ জওয়ানরা।
সোমবার ধৃতকে আদালতে তোলা হবে।

Related News

Leave a Reply

Back to top button