রাজ্য

মেদিনীপুরের পর দলত্যাগী মিহিরের জেলায় আসছেন মমতা, কোচবিহারে সভা তৃণমূল সুপ্রিমোর

শুভেন্দু অধিকারী এখনও দলেই আছেন। তবে সম্প্রতি কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে৷ তার পরেই মুখ্যমন্ত্রীর কোচবিহার সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Bengal Live কোচবিহারঃ তৃণমূলের ছোট, বড়, মাঝারি মাপের অনেক নেতাই মাঝেমধ্যে বেসুরো গাইছেন। দল ছাড়ার কথা না বললেও জেলায় জেলায় শুভেন্দু অধিকারীর অনুগামীদের পোস্টার অস্বস্তিতে ফেলছে তৃণমূলকে। বিজেপির ক্রমাগত হুঙ্কার তো রয়েছেই। এমতাবস্থায় বিধানসভা নির্বাচনের আগে কোচবিহারে কর্মীসভা করতে আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসন সূত্রে খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ১৫ ডিসেম্বর আসবেন কোচবিহারে। সার্কিট হাউসে রাতে থাকবেন তিনি।

এবার ডুয়ার্সে বিমল গুরুং-এর শক্তি পরীক্ষা, জনসভায় নজর সব শিবিরের

১৬ ডিসেম্বর রাসমেলা ময়দানে হবে কর্মীসভা। রাসমেলা ময়দানে তাই শুরু হয়েছে মঞ্চ বাঁধার কাজ। করোনা পরিস্থিতিতে ময়দানে তিনটি মঞ্চ বাঁধা হচ্ছে। মূল মঞ্চ ও তার দুইপাশে দুটি মঞ্চ বাঁধা হচ্ছে। মূল মঞ্চে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ও তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতারা ছাড়াও প্রায় ৮ জন থাকবেন এই মঞ্চে। মন্ত্রী ও বিধায়করা থাকবেন এই মূল মঞ্চেই৷ শনিবার রাসমেলা ময়দানে পূর্ত দপ্তর ও প্রশাসনিক দপ্তরের কর্তারা সহ দলের মন্ত্রী ও জেলা নেতৃত্ব প্রস্তুতি মিটিং করেছেন। সভামঞ্চের কাজ পরিদর্শন করেন প্রশাসনিক কর্তা ও দলের মন্ত্রী।

সন্তানের ওজন আর স্থুলতা চিন্তার কারণ ? সমাধানের পথ জেনে নিন

এ প্রসঙ্গে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৬ তারিখে কোচবিহারে সভা করবেন। দশ বছরের উন্নয়নের কর্মকাণ্ড ও আগামী পরিকল্পনা জেলার মানুষকে জানাবেন। তারই একটি প্রস্তুতি বৈঠক এদিন করা হয়েছে। জেলা প্রশাসনের সমস্ত দপ্তরকে নিয়ে এদিন বৈঠক করা হয়েছে। মন্ত্রী জানান, ১৫ তারিখেই মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে কোচবিহারে পৌঁছবেন।

শুভেন্দু অধিকারীর গড়ে গিয়ে তাঁর নাম উচ্চারণ না করলেও বিদ্রোহী নেতাকে নিশানা করে হুঙ্কার দিতে ছাড়েননি অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারে এসে সরকারের রিপোর্ট কার্ড তুলে ধরার পাশাপাশি উত্তরের নেতাদের উদ্দেশ্যে কী বার্তা দেন মুখ্যমন্ত্রী, এখন সেদিকেই তাকিয়ে গোটা দল।

দুয়ারে সরকার ক্যাম্পে গিয়ে হতবাক চা বাগানের ক্যান্সার আক্রান্ত আদিবাসী মাঙ্গরা ওঁরাও

Related News

Leave a Reply

Back to top button