ব্যবসা-বানিজ্য

আইপিএল দেখুন মোবাইলের পর্দায়, জিও নিয়ে এলো আকর্ষণীয় প্ল্যান

জিও মানেই বাম্পার ধাকামা। বিভিন্ন সময় মানুষের মন জয় করতে জিও নিয়ে এসেছে নানান রকম প্ল্যান। আইপিএল শুরুর আগেই আবারও নতুন ধামাকা অফার নিয়ে হাজির জিও।

Bengal Live ডেস্কঃ স্বাধীনতা দিবসে জিও ১৫০ দিনের ফ্রী কল ও ডেটার সুবিধা এনে চমকে দিয়েছিল সকল জিও গ্রাহকদের। এবার আইপিএলে জিও আনতে চলেছে নতুন রিচার্জ প্ল্যান। যা গ্রাহকদের চমকে দেবে বলেই সকলের ধারনা।

ইতিমধ্যেই আইপিএলের বাজনা বেজেছে। হাতে মাত্র আর কয়েক ঘন্টা৷ তারপরেই দুবাইতে শুরু হয়ে যাচ্ছে আইপিএল ক্রিকেট। বর্তমানে সকলেই ঘরবন্দী। এই অবস্থায় কেউই মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না। আইপিএল দর্শকদের এই সমস্যাকেই সুযোগে পরিণত করতে এবং গ্রাহকদের কথা মাথায় রেখে জিও নিয়ে আসতে চলেছে তাদের চমকদার অফার।

অবিশ্বাস্য অফার জিও ব্রডব্যাণ্ডের, আর মাত্র কিছু দিনের অপেক্ষা

চলুন এক নজরে দেখে নেওয়া যাক জিওর চমকদার আইপিএল অফার…

° ৫৯৮ টাকার রিচার্জে বিনামূল্যে মিলবে ডিজনি+‌হটস্টার ডিজিটাল প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন এবং জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ২ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ২০০০ মিনিট ফোন করার সুবিধে। সঙ্গে প্রতিদিন ১০০টি এসএমএস। এই রিচার্জ প্যাকটির মেয়াদ ৫৬ দিন।

° ৭৭৭ টাকার রিচার্জেও বিনামূল্যে মিলবে ডিজনি+‌হটস্টারের সাবস্ক্রিপশন। পাশাপাশি মিলবে জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ১.‌‌৫ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ৩০০০ মিনিট ফোন করার সুবিধে এবং প্রতিদিন ১০০টি এসএমএস। তবে এই রিচার্জ প্যাকটির মেয়াদ ৮৪ দিন।

° ৪০১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে মোট ৯০ জিবি ডেটা। মেয়াদ ২৮ দিন। একইসঙ্গে মিলবে ৬ জিবি অতিরিক্ত ডেটা, জিও থেকে জিও ফ্রি কলিং, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।

° ২৫৯৯ টাকার রিচার্জে রোজ ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। যার মেয়াদ ৩৬৫ দিন। এছাড়াও অতিরিক্ত ১০জিবি ডেটা এবং এক বছরের জন্য Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন ফ্রি। পাশাপাশি জিও থেকে জিও ফ্রি ভয়েস কল, অন্য নেটওয়ার্কে ১২০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।

সমস্ত প্ল্যানেই থাকছে Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন ফ্রি। ফলে সকল গ্রাহক বাড়িতে বসেই নিতে পারেন আইপিএলের স্বাদ।

Related News

Leave a Reply

Back to top button