ব্যবসা-বানিজ্য

অবিশ্বাস্য অফার জিও ব্রডব্যাণ্ডের, আর মাত্র কিছু দিনের অপেক্ষা

যেদিন ভারতে জিও পা রেখেছিল সেদিনই অন্য সব টেলিকম কোম্পানিগুলোর দিন শেষ হয়ে আসার অভাস পাওয়া গিয়েছিল। প্রথমে জিও সিম, এবার জিও ব্রডব্যান্ড।

 

Bengal Live টেক নিউজঃ জিও সিম ভারতে আসার পর গ্রাহকদের টানার জন্য জিও বেশ কয়েক মাস ফ্রী ফোর-জি আনলিমিটেড ডেটা দিয়েছিল। যেটা নিঃসন্দেহে সকলকে আকর্ষিত করেছিল। প্রথমবার সাফল্য আসার পর ঠিক সেই পন্থাই জিও ব্রডব্যান্ডের জন্য আবারও অবলম্বন করতে চলেছে জিও কোম্পানি। সদ্য প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে জিও জানিয়েছে, জিও ব্রডব্যান্ডের নতুন গ্রাহকদের তারা দেবে ৩০ দিনের ফ্রী ট্রায়ালের সুযোগ। ৩০ দিন ব্যাবহার করে যদি গ্রাহকের সেই পরিষেবা পছন্দ না হয় তবে সে সেটিকে আবার ফিরিয়ে দিতে পারবে জিও কোম্পানির হাতে। এতে তার একটি টাকাও খরচ হবে না।

টেলিকম বাজার ধরতে জুটি বাঁধলো ভোডাফোন ও আইডিয়া

জিও-র এই ঘোষণার পরই প্রায় ধুম পরে গেছে গোটা দেশে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে জিও তাদের প্ল্যান সমন্ধেও পরিষ্কার করে জানিয়ে দিয়েছে। চলুন একনজরে দেখে নেওয়া যাক তাদের কী কী প্ল্যান রয়েছে গ্রাহকদের জন্যঃ

ক) ৩৯৯ টাকার প্ল্যানে থাকছে ৩০ এমবি/সেকেন্ড স্পিড আর ফ্রী ভয়েস কলিং-এর সুবিধা।
খ) ৬৯৯ টাকার প্ল্যানে থাকছে ১০০ এমবি/সেকেন্ড স্পিড আর ফ্রী ভয়েস কলিং-এর সুবিধা।
গ) ৯৯৯ টাকার প্ল্যানে থাকছে ১৫০ এমবি/সেকেন্ড স্পিড আর ফ্রী ভয়েস কলিং-এর সুবিধা।
ঘ) ১৪৯৯ টাকার প্ল্যানে থাকছে ৩০০ এমবি/সেকেন্ড স্পিড আর ফ্রী ভয়েস কলিং-এর সুবিধা।

বাজারে আসছে ১০ কোটি জিও স্মার্টফোন, মিলবে জলের দরে

সমস্ত প্ল্যানেই আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়াও Netflix, Amazon, Disney+Hotstar এর মতো অনলাইন প্লাটফর্মগুলোর জন্যও বাড়তি কোনো টাকা দিতে হবে না গ্রাহকদের। এই অফার JioFiber এর গ্রাহকের কতটা আকর্ষণ করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Related News

Leave a Reply

Back to top button